বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

গৌরনদীতে স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ, একজনের যাবজ্জীবন

প্রকাশের সময়: ৮:৩২ অপরাহ্ণ - বুধবার | ফেব্রুয়ারি ২২, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি: বরিশালের গৌরনদীর পালরদী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী রাবেয়া আক্তার রীমা অপহরণ ও ধর্ষণ মামলায় অভিযুক্ত সাইদুল হক সরদারকে দন্ডবিধির দু’টি ধারায় যাবজ্জীবনসহ পৃথক দণ্ডাদেশ দেওয়া হয়েছে।

ধর্ষণের দায়ে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও তিন বছর এবং অপহরণের দায়ে ১৪ বছরের কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও দুই বছরের দণ্ডাদেশ দেওয়া হয়। বুধবার বিকেলে বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক শেখ আবু তাহের আসামির অনুপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। আসামি সাইদুল গৌরনদীর উত্তর গেরাকুল এলাকার মৃত আব্দুর রহমান সরদারের ছেলে।

ট্রাইব্যুনাল সূত্র জানায়, ২০০৭ সালের ১৭ জুলাই সকালে স্কুলে যাওয়ার পথে জোরপূর্বক রীমাকে অপহরণ করে সাইদুল। এরপর বিভিন্ন স্থানে আটকে রেখে তাকে ধর্ষণ করে। এ ঘটনায় ওই বছরের ২১ জুলাই রীমার চাচা শহিদুল ইসলাম বাদী হয়ে সাইদুলকে একমাত্র আসামি করে থানায় মামলা দায়ের করেন। একই বছরের ১৫ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা গৌরনদী থানার এসআই কাজী বিধান আবিদ একমাত্র সাইদুলকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেন। ট্রাইব্যুনালে আট জনের সাক্ষ্য গ্রহন শেষে দুটি অভিযোগ প্রমানিত হওয়ায় বিচারক ওই রায় দেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে