রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮ | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ইবিতে প্রো-ভিসির যোগদান

প্রকাশের সময়: ৬:৪০ অপরাহ্ণ - বৃহস্পতিবার | ফেব্রুয়ারি ২৩, ২০১৭


কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
তবিবুর রহমান আকাশ,ইবি সংবাদদাতা-ইসলামী বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয় মেয়াদে প্রো-ভিসি হিসেবে যোগদান করেছেন প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান। বৃহস্পতিবার দুপুরে তিনি এ যোগদান করেন। যোগদান শেষে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর রশিদ আসকারী ও ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা।

ইংরেজি বিভাগের সভাপতি প্রফেসর ড. এ এইচ এম আক্তারুল ইসলাম জিল্লুর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা।

এরপর ইংরেজি বিভাগের পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা   প্রদান করা হয়। ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক প্রদীপ কুমার অধিকারীর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক প্রো-ভিসি প্রফেসর ড. মোঃ কামাল উদ্দিন, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোঃ মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন ও প্রক্টর প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান। সংবর্ধনা অনুষ্ঠান শেষে প্রো-ভিসি ড. শাহিনুর রহমান ভিসি ও ট্রেজারারকে সাথে নিয়ে মুক্তিযুদ্ধের স্মারক ভাষ্কর্য “মুক্ত বাংলায়” পুস্পমাল্য অর্পণ করেন। এসময় বিভিন্ন পর্যায়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উপরে