সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮ | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

দুর্নীতিবাজ কর্মকর্তাদের কোনো ছাড় নয়: দুদক কমিশনার

প্রকাশের সময়: ৭:২১ অপরাহ্ণ - রবিবার | ফেব্রুয়ারি ২৬, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
মহিনুল ইসলাম সুজন, নীলফামারী প্রতিনিধিঃ- দুর্নীতি দমন (দুদক) কমিশনার ড. নাসিরউদ্দীন আহমেদ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দুর্নীতি, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ গঠনের স্বপ্ন দেখেছিলেন। তাঁর সেই স্বপ্ন বাস্তবায়নে দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেত্রীত্বে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আমরা দুটি বিষয়কে মাথায় রাখছি নারীর ক্ষমতায়ন ও সকল ক্ষেত্রে দুর্নীতি প্রতিরোধ করা। এ জন্য দুর্নীতি সহনীয় পর্যায়ে পৌঁছাতে সবার সহযোগীতা প্রয়োজন। সেই সঙ্গে তিনি সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের উদ্যেশ্যে বলেন,দুর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারীদের  সুনির্দিষ্ট তথ্যপ্রমাণের ভিত্তিতে অভিযোগ পেলে তদন্ত করা হবে। এতে কোনো কার্পণ্য থাকবে না। এ ছাড়া তিনি সরকারি কর্মচারীদের হালাল উপার্জন করতে আহ্বান জানিয়ে মানুষজনকে কষ্ট না দিতে অনুরোধ করেন।
নীলফামারী জেলা প্রশাসনের আয়োজনে বিভিন্নসরকারী দপ্তরের কর্মকর্তা, উপজেলা নির্বাহী কর্মকর্তা,জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
রবিবার বিকালে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এ,জে,এম এরশাদ আহসান হাবিরের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় বিশেষ অতিথির  বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশনের পরিচালক (প্রতিরোধ ও গণসচেতনতা) মনিরুজ্জামান, দুর্নীতি দমন কমিশনের রাজশাহী বিভাগীয় পরিচালক আব্দুল আজিজ ভূঁইয়া, জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, পুলিশ সুপার জাকির হোসেন খান,পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সিভিল সার্জন ডাঃ আব্দুর রশিদ, সদর উপজেলা র্দুর্নীতি প্রতিরোধ কমিটির আহবায়ক অধ্যক্ষ আবুল কালাম, সনাকের সভাপতি প্রকৌঃ এসএম সফিকুল আলম প্রমুখ। মতবিনিময় সভায় দুদকের কার্যক্রমের উপর একটি ভিডিও চিত্র প্রদর্শন করা হয়।

উপরে