শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

‘সালাম’ না দেয়ায় রড-হাতুরি দিয়ে পিটিয়ে জখম

প্রকাশের সময়: ১০:১৮ পূর্বাহ্ণ - বুধবার | মার্চ ১, ২০১৭

কারেন্টনিউজ ডটকমডটবিডি: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সমাজকর্ম বিভাগের প্রথম বর্ষের এক শিক্ষার্থীকে রড ও হাতুরি দিয়ে পিটিয়ে জখম করেছেন একই বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থীরা। সোমবার সন্ধ্যায় ক্যাম্পাসে একই বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী এক বড় ভাইকে ‘সালাম’ না দেয়ায় এ ঘটনা ঘটে। আহত ছাত্র তৌকির আহমেদকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে নড়াইল জেলার লোহাগাড়া গ্রামের হারুন অর রশিদের ছেলে।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টার আউয়াল কবির জয় ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ধরনের ঘটনা সত্যিই আমাদের বিশ্ববিদ্যালয়ের জন্য একটি খারাপ খবর। দোষী ছাত্রদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে প্রশাসনিক ব্যবস্থা গ্রহন করা হবে। বিশ্ববিদ্যালয়ের সুষ্ঠ পরিবেশ রক্ষায় প্রশাসন তৎপর রয়েছে।

আহত শিক্ষার্থীর সহপাঠিরা অভিযোগ করে বলেন, সন্ধ্যায় তৌকির ক্যাম্পাসের হল থেকে নাস্তা করার জন্যে দোকানে যাচ্ছিল। পথিমধ্যে একই বিভাগের ৩য় বর্ষের বড় ভাই তানভীরসহ কয়েকজনের সাথে দেখো হয়। তৌকির তাদের চিনতে না পারায় ‘সালাম’ দেয় নাই এমন অভিযোগে তাকে এলোপাথারীভাবে মারপিট করে। এক পর্যায়ে তারা রড ও হাতুরী দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে সহপাঠিরা।

পাবনা জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ইকবাল হাসান বলেন, আহত শিক্ষার্থীর শরীরে জখমের চিহ্ন রয়েছে। তাকে রড বা হাতুরী জাতীয় কিছু দিয়ে মারপিট করায় শরীরের বিভিন্ন স্থানে রক্তের জমাট বেধেছে। তার অবস্থা আশংকামুক্ত হলেও সুস্থ হতে সময় লাগবে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে