সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

আলিয়ার প্রাণনাশের হুমকি

প্রকাশের সময়: ১২:০৯ অপরাহ্ণ - বৃহস্পতিবার | মার্চ ২, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। আন্ডারওয়ার্ল্ড থেকে এ হুমকি দেয়া হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

সংবাদমাধ্যমে প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৬ ফেব্রুয়ারি একটি ফোন কল পান নির্মাতা মহেশ ভাট। ফোনের অপরপ্রান্তে থাকা ব্যক্তি নিজেকে গ্যাং লিডার হিসেবে দাবি করেন। এরপর মহেশ ভাটের কাছ থেকে ৫০ লাখ টাকা দাবি করেন। এও বলেন, টাকা দিতে ব্যর্থ হলে তিনি আলিয়া ভাট ও মহেশ ভাটের স্ত্রী সোনি রাজদানকে হত্যা করবেন।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, এ বিষয়ে গতকাল বুধবার একটি এফআইআর দায়ের করেছে পুলিশ। এছাড়া মহেশ ভাটের পরিবারের জবানবন্দিও রেকর্ড করা হয়েছে। মামলাটি এখন মুম্বাই পুলিশের অ্যান্টি এক্সটরশন সেলে হস্তান্তর করা হয়েছে। অন্যান্য পুলিশ ডিপার্টমেন্টের সঙ্গে নিয়ে তারা বিষয়টি খতিয়ে দেখবেন।

পুলিশের ঘনিষ্ঠ একজন সূত্র সংবাদমাধ্যমে জানান, প্রথমে মহেশ ভাট ভেবেছিলেন মজার ছলে কেউ এমন করছেন। কিন্তু এরপর তাকে লাগাতার ফোনে এবং হোয়াটসঅ্যাপে মেসেজ পাঠাতে থাকে। তারা বিষয়টি হালকাভাবে না নেয়ার জন্য বলে। আর তাদের কথা মতো কাজ না করলে আলিয়া ভাট ও সোনি রাজদানের প্রাণনাশের হুমকি দেয়।

মহেশ ভাটকে লাখনৌর একটি ব্যাংকে টাকা জমা দিতে বলা হয়েছে। পুলিশ ইন্ডিয়া টুডেকে বলেন, ‘এ বিষয়ে ভারতীয় পেনাল কোড ৩৮৭ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।’

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে