বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ব্যবসায়ীসহ আটক ৩

প্রকাশের সময়: ৯:৫১ পূর্বাহ্ণ - শুক্রবার | মার্চ ৩, ২০১৭

 কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

শামীমা জামাল রিংকী, কুষ্টিয়া: কুষ্টিয়ার মাদক ও অবৈধ অস্ত্র ব্যবসায়ী কুখ্যাত বিপুল চৌধুরীকে অবৈধ অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-১২ । র‌্যাব-১২ সুত্রে জানাগেছে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব-১২ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া পৌরসভাধীন চৌড়হাস মতিমিয়ার রেলগেট এলাকায় অভিযান পরিচালনা করে । এ সময়  পূর্ব মজমপুরের  মৃত খালেক চৌধুরীর ছেলে বিভিন্ন মামলায় পলাতক আসামী বিপুল চৌধুরী(৫০) কে গ্রেফতার করতে সমর্থ হয়। র‌্যাব সদস্যরা  বিপুলের দেহ তল্লাশী করে ১ টি বিদেশী পিস্তল, ১ টি পিস্তলের ম্যাগাজিন ও ৪ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করে।
উল্লেখ্য  বিপুল চৌধুরী(৫০) কুষ্টিয়া জেলার বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে অস্ত্র ব্যবসাসহ সন্ত্রাসী কর্মকান্ড করে আসছিল। অবৈধ অস্ত্রসহ গ্রেফতার হওয়ায় তার বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে র্যাবের আরেকটি আভিযানিক দল মিরপুর উপজেলার মশান বাজার এলাকায় অভিযান চালিয়ে আব্দুল আলিম ও লিটন নামের দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে।
এসময় তাদের কাছ থেকে ২০ পিস ইয়াবা ও মোবাইল সেট উদ্বার করে। আটককৃত আব্দুল আলিম বলিদাপাড়া এলাকার খালেকের ছেলে ও লিটন জাসদ নেতা ও ৩ নং ওয়ার্ডের মেম্বার আবু বক্কর সিদ্দিকের ছেলে। এ ব্যাপারে মামলা দিয়ের হয়েছে বলে জানান র্যাব কর্মকর্তা।

উপরে