রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮ | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

মিরপুর বিহারী ক্যাম্পে তিন শিশু ধর্ষণের শিকার

প্রকাশের সময়: ১২:২১ অপরাহ্ণ - শুক্রবার | মার্চ ৩, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
সাফিয়া,নীলিমাঃ মিরপুর পল্লবীর বিহারী ক্যাম্পে গত বৃহস্পতিবার বিকেল ৫ টায় তিন শিশু ধর্ষণের শিকার হয় । ঘটনাস্থলে জানা যায় সামিয়া, সাদিয় ও তাহামনি ইকবালের দোকানে চটপটি খাওয়ার জন্য যায় । চটপটি দেওয়ার ছলে ইকবাল দোকানের ভিতরে নিয়ে যায় । পরবর্তিতে ওদের সাথে জোরপূর্বক শারিরীক নির্যাতনের চেষ্টা করে । শিশুরা যখন কান্নাকাটি করে,তখন ইকবাল পালিয়ে যায় । উল্লেখ্য, সাদিয়াও সামিয়া সম্পর্কে যমজ বোন এবং তাহামনি ফুফাতো বোন ।
সাদিয়া ও সামিয়ার বাবা শিশুদের কান্না শুনে ঘটনাস্থলে আসে, কারণ জানতে চাইলে ওরা সব কিছু বলে । ওদের বাবা-মা ঘটনা জানার পরে ধর্ষক‘র খোঁজে ইকবালের বড় ভাই মোঃ ইউসুফ ও বোন পিয়ারা বেগমের কাছে গেলে তারা শিশুদের কাছ থেকে ঘটনাটি শুনে বলেন, ভাইয়ের সাথে আমাদের কোন যোগাযোগ নেই । আমরা এসবের কিছু জানিনা । তারা আরও বলেন,এ পর্যন্ত তাদের ভাই মেয়েদের সাথে সম্পর্ক করে ৪টি বিয়ে করেছে এবং এলাকায় অনেক অপকর্মের সাথে জড়িত ছিল । সে জন্য আমরা তার সাথে সম্পর্ক রাখিনা । পর্যায়ক্রমে তাদের সাথে তর্ক বিতর্ক শুরু হয় । এক পর্যায় ধর্ষকের বড় ভাই ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য বলে, ১০ হাজার টাকা দিব শিশুদের চিকিৎসা জন্য ।
একথা শুনে শিশুদের বাবা-মা সেখান থেকে চলে আসে । ঘটনাটি এলাকায় জানাজানি হলে জনগন ক্ষিপ্ত হয়ে ধর্ষক ইকবালের দোকান ভাংচুর করে । পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার জন্য পল্লবী থানায় জানানো হলে,সাব ইন্সপেক্টর হালিম সেখানে উপস্থিত হয় । এলাকাবাসী বলেন ধর্ষককে খুঁজে পাওয়া যায়নি, অন্যথায় সাদিয়ার অবস্থা আশঙ্কাজনক । পরে ঘটনাটি তদন্ত করে থানায় মামলা দায়ের করে । হালিম বলেন ধর্ষক আমাদের কাছ থেকে কোথাও পালিয়ে থাকতে পারবে না ।

উপরে