বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

রাবিতে মনোবিজ্ঞান বিভাগের নবীনবরণ

প্রকাশের সময়: ৮:৪৩ অপরাহ্ণ - বৃহস্পতিবার | মার্চ ৯, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় মনোবিজ্ঞান সমিতির উদ্যোগে (২০১৬-১৭) শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীনবরণ ও এম এস-১৫ শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৫ টার সময় বিভাগের ৩৪১ নম্বর কক্ষে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী হাসানুজ্জামান আল বান্নাহ ও সাগর সাহার যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিভাগের সভাপতি প্রফেসর ড. নাজমা আফরোজ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মনোবিজ্ঞান সমিতির কোষাধক্ষ্য ও সাবেক প্রক্টর প্রফেসর ড. এনামুল হক, বিভাগের প্রফেসর ড. শাহুরিয়া ইনাম, সহযোগী অধ্যাপক ড. আঞ্জুমান শিরিন, সহকারী অধ্যাপক তরুন কুমার জোয়ারদার, বিদায়ী শিক্ষার্থী আব্দুল মাতিন শিপলু, বাসুদেব, তৃতীয় বর্ষের শিক্ষার্থী মানিক রাইহান বাপ্পী, দ্বিতীয় বর্ষের উম্মে সুলাইম শস্তি, প্রমুখ।
এসময় বক্তারা বলেন, তোমরা এ বিভাগে ৬ টি বছর কাটিয়েছো। তোমাদের সাথে তৈরি হয়েছে বিনা সুতার বন্ধন। সেই বন্ধন ছিন্ন করে শুরু করতে যাচ্ছো জীবনের নতুন এক অধ্যায়। এ অধ্যায়কে সমৃদ্ধ করার চেষ্টায় হোক তোমাদের নিত্য সাধনা। তবে তোমরা যেখানে থাকনা কেন যে কোন সময় বিভাগের সুসময় ও দুঃসময়ে পাশে দাঁড়াবে এটাই আমাদের প্রত্যাশা। সকল অবস্থায় সর্বদা সৎ থাকার চেষ্টা করবে। যেন তোমাদেরকে দেখে মনোবিজ্ঞান বিভাগের ভাবমূর্তি ছড়িয়ে পড়ে।
এছাড়াও আরও উপস্থিত ছিলেন, বিভাগের সহকারী অধ্যাপক মো. নূরে আলম সিদ্দিকী, প্রভাষক ফিউজি আক্তার, কাজী ইমরুল কায়েশ।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে