বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

পাবনার চাটমোহরে ক্যাথলিক গির্জার নৈশপ্রহরীকে কুপিয়ে জখম, আটক ৩

প্রকাশের সময়: ৩:২৮ অপরাহ্ণ - শুক্রবার | মার্চ ১০, ২০১৭


কারেন্টনিউজ ডটকম ডটবিডিঃ

আব্দুল লতিফ রঞ্জু,পাবনা প্রতিনিধিঃ পাবনার চাটমোহর উপজেলার মথুরাপুরে ক্যাথলিক গির্জার নৈশ প্রহরী গিলবার্ট কস্তা (৬৫) কে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করেছে দুর্বত্তরা। বৃহস্পতিবার দিনগত রাত পৌনে ৩টার দিকে মথুরাপুর খ্রিস্টান পল্লী এলাকার সেন্ট রিটাস ক্যাথলিক চার্চে এ ঘটনা ঘটে। পরে এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় গিলবার্টকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ঘটনার পর আহত গিলবার্টের দেয়া তথ্যের ভিত্তিতে রাতেই অভিযান চালিয়ে ৩ জনকে আটক করেছে চাটমোহর থানা পুলিশ। গিলবার্ট হরিপুর ইউনিয়নের লাউতিয়া গ্রামের মৃত জোসেফ কস্তার ছেলে। আটককৃতরা হলো, উপজেলার মথুরাপুর ইউনিয়নের লাউতিয়া গ্রামের আব্দুল হকের ছেলে রাজীব হোসেন (১৮), তানজিল হোসেনের ছেলে মুরাদ হোসেন (১৮) ও লাল চাঁদ মিয়ার ছেলে ফরিদ হোসেন।

স্থানীয় সূত্র জানায়, সম্প্রতি ওই এলাকার এক মেয়েকে উক্তত্য করে ওই তিন বখাটে যুবক। এর প্রতিবাদ করে গিলবার্ট। এরই জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে জানা গেছে।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আহসান হাবীব জানান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতের দেয়া তথ্যের ভিত্তিতে তিন দুর্বৃত্তকে আটক করা হয়েছে। সব বিষয় মাথায় রেখে তদন্ত করে দেখা হচ্ছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

 

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে