বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

পুঠিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালন

প্রকাশের সময়: ৫:৪৩ অপরাহ্ণ - শুক্রবার | মার্চ ১৭, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
মোঃ মেহেদী হাসান-পুঠিয়া(রাজশাহী)প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদ্যাপন করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শফিকুর আলমের নেতৃত্বে বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহনে উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক পদক্ষীন করে পুঠিয়া রাজবাড়ি মাঠে গিয়ে শেষ হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে স্কুল ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে অনুষ্ঠিত হয় চিত্রাংকন প্রতিযোগীতা।
বেলা ১১টায় উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে পদর্শীত হয় “বঙ্গবন্ধুর জীবনী সম্পর্কে ডকুমেন্টারী ফিল্ম” এবং দুপুর সাড়ে ১১টায় “শিশু গড়বে নতুন দেশ’ বঙ্গবন্ধুর বাংলাদেশ” শ্লোগানে উপজেলা অডিটোরিয়াম হল রুমে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) শফিকুর আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুঠিয়া-দূর্গাপুরের সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবদুল ওয়াদুদ দারা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পুঠিয়া সার্কেল) আসলাম উদ্দিন, উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম জুম্মা, জেলা আ’লীগের উপদেষ্টা অধ্যক্ষ মনিরুল ইসলাম তাজুল, অফিসার ইনচার্জ তদন্ত রাকিবুল হাসান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহিদুল হক, বানেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান গাজী সুলতান, সাবেক চেয়ারম্যান আব্দুস সামাদ প্রমুখ।
এদিকে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতিয় শিশু দিবস উপলক্ষে দলীয় কার্যালয়ে কেক কাটা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুল মালেক, জেলা আ’লীগের সদস্য জিএম হিরা বাচ্চু সহ আ’লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
এছাড়াও উপজেলার সকল শিশু সদন, শিশু পরিবার, থানা ও হাসপাতালে উন্নতমানের খাবার পরিবেশন ও সকল মসজিদ, মন্দির, গীর্জা ও ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে