বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

কপিল শর্মার গার্লফ্রেন্ড সম্পর্কে এই তথ্যগুলি জানেন অবাক হবেন !

প্রকাশের সময়: ১১:১৫ অপরাহ্ণ - সোমবার | মার্চ ২০, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি: কপিল শর্মা সোশ্যাল মিডিয়ায় ধুমধাম করে নিজের গার্লফ্রেন্ডের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিয়েছেন। আর তারপর থেকেই কমেডিয়ানের ‘বেটার হাফ’কে নিয়ে কপিল-ভক্তদের কৌতূহল তুঙ্গে। সোশ্যাল মিডিয়াতেও জিন্নি চারতাহকে নিয়ে চলছে জোর চর্চা৷ এই জিন্নি আসলে কে? কীভাবেই বা কপিলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়লেন তিনি? কবে থেকে চলছে তাঁদের প্রেমকাহিনি? এমনই বেশ কিছু প্রশ্নের উত্তরও খুঁজে পাওয়া গিয়েছে৷কপিল ও জিন্নির পরিচয় সেই কলেজ জীবনে। তখন থেকেই একে অপরকে পছন্দ করতেন তাঁরা৷

এর আগে দু’জনকে একসঙ্গে ‘হাস বলিয়ে’ নামের একটি রিয়ালিটি শোয়ে দেখা গিয়েছিল। মঞ্চে তাঁদের কেমিস্ট্রি নজর কেড়েছিল দর্শকদের৷ যদিও তখন জানা ছিল না, ভিতর ভিতর প্রেম পর্ব শুরু হয়ে গিয়েছিল তাঁদের৷সম্প্রতি নিজের ব্যক্তিগত জীবনকে প্রকাশ্যে এনেছেন কপিল৷ তবে কানাঘুষো শোনা যাচ্ছে, ইতিমধ্যেই বাগদান পর্বও নাকি সেরে ফেলেছেন কপিল-জিন্নি। যদিও এ খবরের সত্যতা নিয়ে সন্দেহ রয়েছে। নিজের কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’ নিয়ে মুম্বইয়েই বেশিরভাগ সময় ব্যস্ত থাকেন কপিল৷ আর গার্লফ্রেন্ড থাকেন জলন্ধরে৷ তিনিই বাবার ব্যবসার দেখাশোনা করেন৷ ফলে এই লাভবার্ডদের দেখা-সাক্ষাৎ একটু কমই হয়। সোশ্যাল মিডিয়ায় যে ভালই অ্যাকটিভ জিন্নি, তা এসব ছবি থেকেই স্পষ্ট।

কিছুদিন আগেই পরিচালক করণ জোহরের শোয়ে এসে কপিল জানিয়েছিলেন, তাঁর মা চান ছেলে যত তাড়াতাড়ি সম্ভব বিয়ের পিঁড়িতে বসুক৷ তবে কি বাধ্য ছেলের মতো মায়ের কথা মেনে নিতে চলেছেন কপিল? সে উত্তর অবশ্য এখনও অজানা৷ তবে জিন্নির সঙ্গেই যে তিনি সাত পাকে বাঁধা পড়তে চান, তা তাঁর টুইটারের পোস্ট থেকেই বুঝে গিয়েছেন ফ্যানরা। সূত্র: সংবাদ প্রতিদিন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে