বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

পাবনার ঈশ্বরদীতে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময়: ১:১০ অপরাহ্ণ - শুক্রবার | মার্চ ২৪, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি: পাবনার ঈশ্বরদী উপজেলায় ব্যবসায়িক বিরোধের জের ধরে এক ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার পাকশী ইউনিয়নের নতুন রুপপুর কড়ইতলা বাজারে এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম শাহজাহান আলী (৪৫)। তিনি পাকশী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। ওই ঘটনায় আরও দুই জন গুরুতর আহত হয়েছে।

আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী তিন বাড়িতে ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই তালুকদার জানান, রুপপুর এলাকায় ক্যাবল লাইন ব্যবসাকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে নবী গ্রুপের সঙ্গে শাহজাহান আলীর বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার দিকে কড়ইতলা বাজার থেকে বাড়ি ফেরার সময় নবী গ্রুপের লোকজন তার উপর হামলা চালায়।  তারা এলোপাথারি কুপিয়ে শাহজাহান আলীকে মারাত্মক জখম করে। বাধা দিতে গিয়ে শাহজাহান আলীর সহযোগী আবুল হোসেন ও আশরাফ আলীও মারাত্মক আহত হয়। পরে তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালায়। ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে শাহজাহান আলী মারা যায়।

এ ঘটনার পর পরই বিক্ষুব্ধ এলাকাবাসী নবী গ্রুপের দুইটি বাড়ি ও ক্যবল লাইনের একটি অফিস ঘরে ভাংচুর করে আগুন লাগিয়ে দেয়। এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। এজন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ওসি জানান, এই ঘটনায় এখনো মামলা হয়নি বলেও জানান তিনি।

উপরে