বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে ডাকাত নিহত ১

প্রকাশের সময়: ৯:৩৪ পূর্বাহ্ণ - বুধবার | মার্চ ২৯, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

শামীমা জামাল রিংকী, কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুরে গোয়েন্দা পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ রফিকুল ইসলাম রফিক (৩৮) নামে এক ডাকাত নিহত হয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করেছে।

বুধবার ভোর রাত সাড়ে ৩টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের মিরপুর উপজেলার মশান কালিগাড়া ব্রীজের কাছে এ বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

নিহত ডাকাত রফিকুল ইসলাম রাজবাড়ী জেলার মাছপাড়া গ্রামের আজিজ শেখের ছেলে।

কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ  সাব্বিরুল ইসলাম জানান, কুষ্টিয়া-মেহেরপুর সড়কের কালিগাড়া ব্রীজের কাছে একদল ডাকাত মেইন সড়কে গাছ কেটে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে গোয়েন্দা পুলিশ সেখানে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। জবাবে পুলিশ ও পাল্টা গুলি চালায়। প্রায় ৩০ মিনিট চলা ‘বন্দুকযুদ্ধের’ একপর্যায়ে ডাকাতদল পালিয়ে গেলে রফিক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ঘটনাস্থল থেকে ১টি এলজি, ১ রাউন্ড গুলি, ২টি হাসুয়া ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। পরে সকালে তার লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে নিয়ে আসা হয়। তার বিরুদ্ধে কুষ্টিয়া ও রাজবাড়ী থানায় ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধের একাধিক মামলা রয়েছে।

উপরে