বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বকশীগঞ্জে সাংবাদিকের উপর হামলার ঘটনায় সাংবাদিকদের নিন্দা জ্ঞাপন

প্রকাশের সময়: ৪:০৩ অপরাহ্ণ - শুক্রবার | মার্চ ৩১, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
জিএম ফাতিউল হাফিজ বাবু-জামালপুর প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে সংবাদ প্রকাশের জের ধরে  “সাপ্তাহিক বকশীগঞ্জ” পত্রিকার সম্পাদক ও প্রকাশক গোলাম রাব্বানী নাদিমের উপর হামলার ঘটনায় নিন্দা জানিয়েছেন বকশীগঞ্জের কর্মরত সাংবাদিকরা।
অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তিরও দাবি জানান বকশীগঞ্জের সাংবাদিক মহল ।
এর আগে উপজেলা মহিলা লীগের কমিটি নিয়ে একটি সচিত্র প্রতিবেদন প্রকাশ করা হলে ২৯ মার্চ বুধবার রাতে সাংবাদিক নাদিমের উপর হামলা করে তাকে মারধর করে পৌর শহরের মিয়া পাড়া এলাকার আতিক মিয়া ও তার লোকজন।
এঘটনায় ওই রাতেই বকশীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন ভিকটিম সাংবাদিক। সাংবাদিকের উপর হামলা ও মারধরের ঘটনায় ক্ষুব্ধ হয়ে শুক্রবার নিন্দা জানিয়েছেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ হোসনা, বকশীগঞ্জ সাংবাদিক পরিষদের সভাপতি আশরাফুল হায়দার, বকশীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সরওয়ার জামান রতন, উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি জিএম সাফিনুর ইসলাম মেজর , সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, সাংবাদিক রাজ্জাক মাহমুদ, সাংবাদিক সাইফুল ইসলাম , সাংবাদিক এএইচ লালন, সাংবাদিক মো. নুরুজ্জামান খান,  সাংবাদিক রুহুল আমিন, সাংবাদিক আফজাল শরীফ, সাংবাদিক সরোয়ার হাসান , সাংবাদিক আশরাফুল আজম, সাংবাদিক এস মাহমুদুল হাসান ।

উপরে