বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮ | ৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

নেহা কাক্কারের পর শ্রেয়া ঘোষালের সাথে একই মঞ্চে গাইলেন আনিকা

প্রকাশের সময়: ২:১৩ অপরাহ্ণ - রবিবার | এপ্রিল ২, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি
তুহিন খান নিহালঃ দেশের সংগীত আঙ্গনের জনপ্রিয় নাম তাসনিম আনিকা। চট্টগ্রামের একসময়ের ব্যান্ড ‘জ্যামিং’-এর গায়ক মঈনুদ্দিন আহমেদের বড় মেয়ে আনিকা। পারিবারিকভাবেই সংগীতের সঙ্গে তার বোঝাপড়া। সংগীত প্রতিভা খোঁজার প্রতিযোগীতামূলক অনুষ্ঠান ‘পাওয়ার ভয়েস’-এর মাধ্যমে পরিচিতি পেয়েছেন আনিকা।
গত-বছরের ৩০ সেপ্টেম্বর ঢাকায় বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী নেহা কাক্কার লাইভ ইন ঢাকা শিরোনামের কর্নসাটে একই মঞ্চে পারফর্ম করেন বাংলাদেশের পাওয়ার ভয়েজ খ্যাত এই সংগীত শিল্পী।
তার ধারাহিকতায় এবার গত ৩১মার্চ আয়োজিত ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা’ কর্নসাট এ বলিউডের আরেক জনপ্রিয় সংগীত শিল্পী মেলডি কুইন শ্রেয়া ঘোষাল দেশের বিনোদন-প্রেমীদের সামনে সরাসরি গান পরিবেশন করেন। আর এই কর্নসাটেও শ্রেয়ার সাথে একই মঞ্চে পারফর্ম করেন আনিকা।
অভিজ্ঞতার কথা জানিয়ে আনিকা বলেন, প্রথমেই ধন্যবাদ জানাচ্ছি যাদের চেষ্টার ফলে এত বড় একটি আয়োজন সম্পূর্ন হয়েছে। অনেক ভালো লেগেছে এই রকম একটা জায়গায় পারর্ফম করতে পেরে। সত্যি আমি অনেক আনন্দিত বলিউডের নেহা কাক্কার ও এবার শ্রেয়ার মত এত বড় তারকাদের সাথে একই মঞ্চে পারফর্ম করতে পেরে। সবাই আমার জন্য দোয়া করবেন যেন আমি অনেক দূর যেতে পারি এবং দর্শদের ভালো কিছু উপহার দিতে পারি।

উপরে