মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

রাজবাড়ী সদর উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক (স্কুল) পর্যায় মোহাম্মদ আলী সিদ্দিকী

প্রকাশের সময়: ৪:২৬ অপরাহ্ণ - মঙ্গলবার | এপ্রিল ১১, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

 

মো: মাহ্ফুজুর রহমান, রাজবাড়ী:রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী ১১৭ বৎসরের ‘সুরাজ মোহিনী ইনস্টিটিউট (স্কুল এন্ড কলেজ)। ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ আলী সিদ্দিকী জাতীয় শিক্ষা সপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ২০১৭ তে সদর উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক (স্কুল) পর্যায় হিসেবে নির্বাচিত হয়েছেন।

কথা হয় সদর উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক (স্কুল) মোহাম্মদ আলী সিদ্দিকী সাথে। তিনি জানান, জাতীয় শিক্ষা সপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ২০১৭ তে সদর উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক (স্কুল) পর্যায় হিসেবে নির্বাচিত হয়েছি। আমি শ্রেষ্ঠ হবার জন্য নয়, দায়িত্ব পালন করাই ছিলো আমার মূল উদ্দেশ্য। দায়িত্ব পালন করেই নির্বাচকদের দৃষ্টিতে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছি। ফলাফলটা আমায় অনেক আনন্দ দিয়েছে। দায়িত্ব পালনের জায়গা থেকে শিক্ষার্থীদের উদ্দেশ্যে একটা কথাই বলতে চাই, অবশ্যই নিয়মিত পড়াশোনা একসময় তাকে কাঙ্খিত লক্ষ্যে পৌছে দিবে। আমি সকলের কাছে দোয়া প্রার্থী।

সুরাজ মোহিনী ইনস্টিটিউট (স্কুল এন্ড কলেজ) কলেজের প্রধান শিক্ষক মো: সিরাজ উদ্দিন বিশ্বাস বলেন, ১৯৮৯ সালে এই বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে মোহাম্মদ আলী সিদ্দিকী যোগদান করেন। দীর্ঘ ২৮ বছর যাবৎ এই বিদ্যালয়ে ইংরেজি বিষয়ে ছাত্র-ছাত্রীদের মাঝে অর্জিত জ্ঞান বিলিয়ে দিয়ে আসছেন সহকারী শিক্ষক মোহাম্মদ আলী সিদ্দিকী।

গত ৫ এপ্রিল, বুধবার সকালে রাজবাড়ী সদর উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে সদর উপজেলা পরিষদের মিলনায়তনে জাতীয় শিক্ষা সপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠানে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক’র সম্মাননা স্মারক প্রদান করা হয়।

রাজবাড়ী সদর উপজেলার নির্বাহী অফিসার সৈয়দা নূরমহল আশরাফীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী সরকারি কলেজের অধ্যক্ষ মো: খলিলুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এম এ খালেক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পারমিস সুলতানা সহ প্রমুখ।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে