শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

সিরাজগঞ্জে সংঘর্ষ আহত ১২ : আটক ১৪

প্রকাশের সময়: ৯:৩৬ পূর্বাহ্ণ - বুধবার | এপ্রিল ১২, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

জুবায়েল হোসেন সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে তিন ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে ফের সংঘর্ষের ঘটনায় অন্তত ১২জন আহত হয়েছেন। এ ঘটনায় উভয়পক্ষের অন্তত ১৪জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ১০ টায় সয়দাবাদ পুনর্বাসন বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এর আগে রোববার সন্ধ্যায় বিদ্যুৎ প্লান্টের ইট-বালু-সিমেন্টসহ বিভিন্ন মালামাল সরবরাহের টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে ইউপি সদস্য মাসুদ ও সেলিম গ্র“পের সাথে অপর ইউপি সদস্য আজিজ মণ্ডল গ্র“পের মধ্যে সংঘর্ষ হয়।

সয়দাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নবীদুল ইসলাম ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিদ্যুৎ প্লান্টের মালামাল সরবরাহের টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে মঙ্গলবার পুনরায় ওই দু’পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের অন্তত ১২ জন আহত হন। আহতদের সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন জানান, রোববারের সংঘর্ষের ঘটনার জের ধরে মঙ্গলবার পুণরায় সংঘর্ষে লিপ্ত হওয়ার চেষ্টা করে দু’পক্ষের সমর্থকরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ইউপি সদস্য সেলিমসহ ১৪জনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ##

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে