বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

এক স্বামীকে নিয়ে দুই বধূর টানাটানি, অবশেষে যা হয় !

প্রকাশের সময়: ১২:০৫ অপরাহ্ণ - বুধবার | এপ্রিল ২৬, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি: রাজবাড়ীতে দুই বউয়ের কাড়াকাড়িতে কারাগারে যেতে হয়েছে স্বামী তন্ময় মোল্লাকে (২৬)। প্রথম স্ত্রীর সঙ্গে সময় কাটানোর সময় দ্বিতীয় স্ত্রী উপস্থিত হয়ে ঝগড়ায় লিপ্ত হলে পুলিশ এসে তন্ময়কে গ্রেফতার করে।

তবে দুই স্ত্রী স্বামীর বিরুদ্ধে কোনো অভিযোগ না করলে তাকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠায় পুলিশ। গ্রেফতার তন্ময় রাজবাড়ী জেলা শহরের চরলক্ষ্মীপুর গ্রামের ছালাম মোল্লার ছেলে।  তার দুই স্ত্রী হলেন ছকিনা ইয়াছমিন (২৩) এবং রজনী (২৫)।

এ বিষয়ে কালুখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূরে আলম ফকীর বলেন, তন্ময় আড়াই বছর আগে ছকিনাকে বিয়ে করেন। এই ঘরে তার ১০ মাসের একটি ছেলে রয়েছে।

কিন্তু প্রথম স্ত্রী ছকিনাকে না জানিয়ে তন্ময় রজনীকেও বিয়ে করেন। ওই সময় তিনি রজনীর কাছে প্রথম বিয়ের কথা গোপন রাখেন বলে জানান ওসি।

ওসি আরও জানান, রোববার দুপুরে তন্ময় কালুখালী উপজেলার পশ্চিম হারুয়া গ্রামে তার প্রথম স্ত্রী ছকিনার বাড়িতে অবস্থান করছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হন দ্বিতীয় স্ত্রী রজনী। তিনি ছকিনার সঙ্গে তন্ময়কে দেখে উত্তেজিত হন। একপর্যায়ে তাদের তিনজনের মধ্যে তুমুল ঝগড়া শুরু হয়।

ঝগড়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তন্ময়কে আটক করে থানায় নিয়ে আসে। পরে দুই স্ত্রীর কারোর কোনো অভিযোগ না থাকায় তাকে ৫৪ ধারায় কারাগারে পাঠানো হয় বলেও জানান ওসি।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে