শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

নির্মিত হচ্ছে ডকুমেন্টারি ডায়ানার অজানা তথ্য নিয়ে

প্রকাশের সময়: ১১:৫২ পূর্বাহ্ণ - বুধবার | মে ৩, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি: রাজকুমারী ডায়ানার জীবন এবং তার মৃত্যুসহ বেশির ভাগ ঘটনাই সমালোচক দৃষ্টিতে দেখা হয়েছে। তবুও এই বিদেহী রাজ বংশীয় কে নিয়ে নতুন একটি তথ্য চিত্র নির্মিত হতে যাচ্ছে যেখানে তাকে যারা চেনে তাদের কথার প্রতিফলন ঘটেছে। সেই সঙ্গে যাদের সাথে তার শেষ কথাগুলো হয়েছে তাদের মাধ্যমেই তার দীর্ঘস্থায়ী ঐতিহ্য তুলে ধরা হবে বলে জানা গেছে।

সম্প্রতি বিনোদনমূলক গণমাধ্যম ‘এন্টারটেইনমেন্ট’ তাদের একটি প্রতিবেদনে মঙ্গলবার জানিয়েছে যে, তারা ডায়ানার মানবতার স্বপক্ষে তার অবদান এবং মা হিসেবে তার প্রভাব এর বাস্তব ঘটনা প্রচার করবে। যা তারা তার পুত্রদ্বয় রাজপুত্র হ্যারি এবং উইলিয়াম ও ক্যামব্রিজের রাজার সাক্ষাতকারের মাধ্যমে তুলে ধরা হবে। যেখানে রাজ পুত্রদ্বয় খোলামেলা ও গভীরভাবে তাদের মা এবং তাদের জীবন গঠনে তাদের মা-এর প্রভাব বর্ননা করবে।

এদিকে অই তথ্য চিত্রের নির্বাহী প্রযোজক নিক কেট এক বিবৃতিতে বলেন, “এই ডকুমেন্টারিতে রাজকুমারী ডায়ানাকে এমনভাবে দেখানো হবে যা আগে কখনও দেখা যায়নি। কারণ এই ডকুমেন্টারিতে এমন সব তথ্য ধরতে এমন দুই জন মানুষ সাহায্য করবে যে দুইজন মানুষ কিনা তার সেরাটা জানত। “

১৯৯৭ সালের সেপ্টেম্বরে একটি গাড়ির দুর্ঘটনায় ডায়ানার মৃত্যুর প্রায় ২০ বছর পর এই প্রকল্পটি তার দাতব্য ও মানবিক কাজকে আরও নিবিড় করে দেবে, যা শিশু কল্যাণ, গৃহহীনতা, এইচআইভি, এইডস এবং আন্তর্জাতিক উদ্যোগের সাথে ল্যান্ডলাইন নিষিদ্ধকরণ সংক্রান্ত সমস্যাগুলি অন্তর্ভুক্ত করে।

অ্যাশলে গেটিং পরিচালিত এবং অক্সফোর্ড চলচ্চিত্র দ্বারা নির্মিত হতে যাওয়া এই চলচ্চিত্রটির মাধ্যমে ডায়ানার বন্ধুদের এবং তার পরিবারের অন্যান্য সদস্যদের কাছ থেকেও ডায়ানার অসামান্য অবদানের কথা তুলে ধরা হবে, যাদের মধ্যে কেউ কেউ তার সম্পর্কে সর্বজনীনভাবে কথা বলেনি।

রাজকুমারী ডায়ানার এই ডকুমেন্টারি এই বছরেই মার্কিন যুক্তরাষ্ট্রে এইচবিও এবং আই.টি.ভি. ইউ.কে. তে মুক্তি পাবে বলে জানা গেছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে