সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় মোটরচাইকেল আরোহী নিহত

প্রকাশের সময়: ৩:০২ অপরাহ্ণ - সোমবার | মে ৮, ২০১৭
কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

মোঃ মেহেদী হাসান-পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় গুরুতর আহত সেলিম আলী সরকার (৪৩) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। রবিবার রাত সাড়ে ১১ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে রাজশাহীর কাটাখালি হরিয়ান এলাকার সবুর আলী সরকারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন পবা হাইওয়ে পুলিশ শিবপুর ফাঁড়ির ইনচার্জ মনিরুল ইসলাম।

উল্লেখ্য, গত রবিবার বেলা ১২ টার সয়ম ঢাকা রাজশাহী মহাসড়কের পুঠিয়া সদরে তারাপুর বাজার সংলগ্নে ট্রাকের ধাক্কায় হেলাল আলী (২৩) ও সেলিম নামে দু‘জন মোটরসাইকেল আরোহী গুরুতর জখম হয়।

পরে স্থানীয়রা দু‘জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হেলাল আলীকে মৃত ঘোষণা করে এবং গুরুতর আহত সেলিম কে রামেক হাসপাতালে পাঠিয়ে দেয়। সেখানে  চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১ টার দিকে  তার মৃত্যু হয়।

পবা হাইওয়ে পুলিশ শিবপুর ফাঁড়ির ইনচার্জ মনিরুল ইসলাম জানান, রবিবার দুপুরেই উর্ধতন কর্তৃপক্ষের অনুমতিতে হেলালের লাশ তার পরিবারের সদস্যরা নিয়ে গেছে এবং চিকিৎসাধীন অবস্থায় নিহত সেলিমের লাশ ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এদিকে আটক হওয়া ঘাতক ট্রাকটির বিরুদ্ধে দূর্ঘটনা জনিত মামলা করা হয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে