মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮ | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

চাঁপাইনবাবগঞ্জে দুই দিনের জঙ্গিবিরোধী অভিযান শেষ

প্রকাশের সময়: ৭:২০ অপরাহ্ণ - শুক্রবার | মে ১২, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
রিপন আলি রকি, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ, নাচোল ও সদর উপজেলার বিভিন্ন স্থানে গত দুই দিনের জঙ্গী বিরোধী অভিযানে সাড়ে ৫২ কেজি পাওয়ার জেল, সাড়ে ৪ কেজি গান পাউডার ও ২২টি জিহাদী বইসহ ৭ জঙ্গীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম।

তিনি জানান, গত বুধবার রাত থেকে দুই দিনের পৃথক পৃথক জঙ্গি বিরোধী অভিযানে শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের শিবনগর কাইঠাপাড়া গ্রামের এসলামের ছেলে বাবু(২২), রাঘবপুর গ্রামের মৃত নেশ মোহাম্মদের ছেলে আজিজুল হক (৩৮) ও নাচোল উপজেলার গুঠইল গ্রামের মৃত তাইফুর রহমানের ছেলে হারুন অর রশিদ (২৫), মোস্তফার ছেলে কামাল উদ্দীন ওরফে সরকার (৩২), বেড়াচকি গ্রামের ইসমাইল হোসেনের ছেলে নাসিম রেজা ওরফে শাহিন (২০), শ্রীরামপুর গ্রামের কেতাবুল ইসলামের ছেলে ফিরোজ (২২) এবং সদর উপজেলার দেবীনগর ফাটাপাড়া গ্রামের মো. গুটুর ছেলে আব্দুল হাকিম(২০)-কে গ্রেপ্তার করা হয়েছে।

এসময় সাড়ে ৫২ কেজি এক্সপ্লোসিভ পাওয়ার জেল, সাড়ে ৪ কেজি গান পাউডার ও ২২টি জিহাদী বই উদ্ধার করা হয়েছে। তিনি আরো জানান, নাচোলে আটককৃতদের তথ্যের ভিত্তিতে রাজশাহীর গোদাগাড়ীর জঙ্গি আস্তানার সন্ধান পাওয়া যায়। সদর উপজেলার দেবীনগরে ভাটাপাড়ায় অভিযানকালে আব্দুল হাকিমকে গ্রেপ্তার করা হলেও তাঁর ভাই জঙ্গি দলের গ্রেনেড সরবরাহকারী খাইরুলকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

উপরে