বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

নড়াইলে একজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

প্রকাশের সময়: ১২:৩৪ অপরাহ্ণ - শনিবার | মে ১৩, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
নড়াইল সদর উপজেলার হবখালী ইউনিয়নের কোমখালী গ্রামে জিল্লুর রহমান (৪৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১৩ মে) রাত আড়াইটার দিকে এ হত্যাকান্ড ঘটে। এসময় তার সঙ্গী তরিকুল ইসলাম হামলায় আহত হয়েছে। জিল্লুর কোমখালী গ্রামের মৃত ভোলাই শেখের ছেলে। নিহতের স্বজনরা দাবি করেছেন, পূর্বশত্রুতার কারনে প্রতিপক্ষরা তাকে কুপিয়ে হত্যা করেছে।
হামলায় আহত তরিকুল ইসলামকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি জানান, শুক্রবার দিনগত রাত ১টার দিকে তিনি, জিল্লূর ও সাজ্জাদ তিনজন নড়াইল শহর থেকে কাজ শেষ করে মোটর সাইকেলযোগে মাগুরার শালিখা উপজেলার গজনগর গ্রামে দাওয়াত খেতে যায়। সেখান থেকে দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে তাদের সঙ্গী সাজ্জাদকে সিঙ্গিয়া গ্রামে নামিয়ে দিয়ে বাড়ি কোমখালী ফেরার সময় রাত আড়াইটার দিকে সিঙ্গিয়া গ্রামের কবরস্থান এলাকায় পৌছালে দুর্বৃত্তরা তাদের মোটর সাইকেলের গতিরোধ করে এবং বেপরোয়াভাবে কোপাতে থাকে। এসময়  তিনি আহত হয়ে দৌড়ে পালাতে পারলেও  জিল্লুকে নির্মমভাবে কুপিয়ে ঘটনাস্থলেই হত্যা করা হয়। এসময় জিল্লুর ডান হাতের কব্জি হাত থেকে আলাদা হয়ে যায়।
নড়াইল সদর থানার উপ-পরিদর্শক শেখর চন্দ্র মল্লিক জানান, লাশের ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

উপরে