বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশের সময়: ৭:৪৭ অপরাহ্ণ - সোমবার | মে ১৫, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডিঃ
রবিউল ইসলাম-সাতক্ষীরাঃ সাতক্ষীরায় পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় দুই জন নিহত ও এক পুলিশ সদস্যসহ চার জন আহত হয়েছেন।  সোমবার দুপুরে এ দূর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, তালা উপজেলার নগরঘাটা ইউনিয়ন স্বাস্থ্য পরিদর্শক নাজিম উদ্দীন ও শ্যামনগর উপজেলার বংশীপুর গ্রামের মৃত দরবার গাজীর ছেলে ইনছান গাজী। এ সময় আহত হয়েছেন পুলিশ সদস্য সাতক্ষীরা সদর উপজেলার ভালুকা-চাঁদপুর গ্রামের মনিরুজ্জামানসহ চার জন।

পাটকেলঘাটা থানার ওসি মহিবুল আলম জানান, নগরঘাটা ইউনিয়ন স্বাস্থ্য পরিদর্শক নাজিমউদ্দীন মিঠাবাড়ি থেকে মটরসাইকেল যোগে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ভৈরবনগরে উঠছিলেন। এসময় খুলনাগামী একটি মটরসাইকেলের সাথে তার মটরসাইকেলে ধাক্কা লাগে। এ ঘটনায় তিনি মহাসড়কের উপর ছিটকে পড়েন। ওই সময় সাতক্ষীরাগামী একটি ট্রাক তাকে চাঁপা দিলে তিনি মারাত্মক আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত নাজিম উদ্দীনের বাড়ি পাটকেলঘাটায়। এদিকে, অপর মটরসাইকেল আরোহী পুলিশ সদস্য মনিরুজ্জামানও মারাতœক আহত হন। তাকে উন্নত চিিিকৎসার জন্য সাতক্ষীরা থেকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি খুলনার একটি থানায় পুলিশ সদস্য হিসেবে কর্মরত আছেন বলে ওসি আরো জানান।
অপরদিকে, শ্যামনগর উপজেলার ইশ্বরীপুর ইউপি চেয়ারম্যান এড. শোকর আলী জানান, বংশিপুর বাসষ্ট্যান্ড এলাকায় দুটি মটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে মটরসাইকেল আরোহী ইনছান গাজী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো তিন জন। আহতদের নাম পরিচয় জানা যায়নি।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আব্দুল মান্নান বিষয়টি নিশ্চিত করেছেন।

উপরে