সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮ | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

মেঘনায় নৌকা ডুবে দুই জেলে নিহত, নিখোঁজ ১

প্রকাশের সময়: ৩:৩০ অপরাহ্ণ - মঙ্গলবার | মে ১৬, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডিঃ
মো: সোহাগ-লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতির মেঘনায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার নৌকা ডুবে দুই জেলে নিহত ও একজন নিখোঁজ রয়েছে। নিহতরা হচ্ছে রামগতি উপজেলার বালুর চর গ্রামের জেলে আওলাদ হোসেন (৪০) ও মাহে আলম (৪৫)। নিখোঁজ রয়েছে একই উপজেলার চর ডাক্তার গ্রামের জেলে হেলাল উদ্দিন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোররাতে লক্ষ্মীপুরের রামগতির মেঘনা নদীতে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের মত মাছ শিকারে যান উপজেলার বালুর চর গ্রামের তাজুল ইসলামের ছেলে আওলাদ হোসেন, আবদুস সালামের ছেলে মাহে আলম ও চর ডাক্তার গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে হেলাল উদ্দিন। ভোররাতে ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এতে আওলাদ হোসেন ও মাহে আলম মারা যায়। অপর জেলে হেলাল উদ্দিন নিখোঁজ হয়। নিহতদের লাশ মঙ্গলবার দুপুরে উদ্ধার করা হয়। অপর নিখোঁজ হেলাল উদ্দিনকে উদ্ধারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন জানান, ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে দুই জেলে নিহত এবং একজন নিখোঁজ হয়। নিহত দুই জেলের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। নিখোঁজ জেলেকে উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

উপরে