শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

সেন্ট্রাল হাসপাতালে হামলা ভাংচুরের প্রতিবাদে লক্ষ্মীপুরে মানববন্ধন

প্রকাশের সময়: ১:৫৭ অপরাহ্ণ - বৃহস্পতিবার | মে ২৫, ২০১৭

লক্ষ্মীপুর প্রতিনিধি: ঢাকা সেন্টাল হাসপাতালে হামলা, ভাংচুর ও পরিচালকের বিরুদ্ধে মামলা দায়ের এবং ডাক্তারের উপর হামলার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবীতে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন বিএমএ লক্ষ্মীপুর শাখার উদ্যোগে রোববার দুপুরে সদর হাসপাতাল প্রাঙ্গণে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) জেলা শাখার সভাপতি ও জেলা পরিবার পরিকল্পনা উপ-পরিচালক ডা: আশফাকুর রহমান মামুনের সভাপতিত্বে উক্ত কর্মসূচিতে বক্তব্য রাখেন, জেলা সিভিল সার্জন ডা: মোস্তফা খালেদ আহমদ, ডা: সালাহ উদ্দিন, ডা: জাকির হোসেন, ডা: নিজাম উদ্দিন, ডা: আনোয়ার হোসেন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, গত শনিবার (১৮ মে) ঢাকা সেন্টাল হাসপাতালে রোগীর মৃত্যুর অজুহাত দেখিয়ে একদল দৃর্বৃত্ত সেন্টাল হাসপাতালে হামলা ও ভাংচুর করে। এ ছাড়া হাসপাতালের পরিচালক ডা: আবুল কাসেমের উপর হামলা চালিয়ে তার বিরুদ্ধে হয়রানিমূলক মামলা দায়ের করে।

বক্তারা অবিলম্বে মামলা প্রত্যাহার ও হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। এ ছাড়া এর আগে (২১-১৫ মে) প্রতিদিন অফিস চলাকালীন সময়ে কালো ব্যাচ ধারণ,২৩ মে সকল চিকিৎসকদের প্রাইভেট প্যাকটিস বন্ধ রাখে।

উপরে