বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বেনাপোল সীমান্তে ১০ পিচ সোনার বারসহ পাচারকারী আটক

প্রকাশের সময়: ৫:২৬ অপরাহ্ণ - মঙ্গলবার | মে ৩০, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

ইয়ানুর রহমান : যশোরের বেনাপোল সীমান্তে ভারতে পাচারের সময় ১০ পিচ সোনার বারসহ মনির হোসেন (২৫) নামে এক স্বর্ন পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে বেনাপোল রেলস্টেশন রোড থেকে তাকে আটক করেন। আটক মনির হোসেন বেনাপোলের পুটখালী গ্রামের আব্দুল সোবহানের ছেলে। সে দীর্ঘ দিন ধরে স্বর্ণ পাচারের সাথে জড়িত ছিল বলে জানিয়েছে বিজিবি সদস্যর। উদ্ধারকৃত স্বর্ণের ওজন ১ কেজি ২শ ৪৩ গ্রাম।

আটককৃত মনির হোসেন জানান, বেনাপোল বাজারের লাল মিয়া মার্কেটের বাথরুম থেকে আলোমগীর নামে এক স্বর্ণ ব্যবসায়ী তার কাছে এ ১০টি স্বর্ণের বার দেন পুটখালী পৌছাতে। এ সময়ে স্বর্ণের বারগুলো নিয়ে বেনাপোল বাজারের রেল রোডে আসলে বিজিবি সদস্যরা তাকে আটক করে নিয়ে যায়। তিনি আরো জানান, গতকাল সোমবারও সে স্বর্ণের ৮টি বার বেনাপোল থেকে পুটখালী পৌছে দেন ২ হাজার টাকার বিনিময়ে।

যশোর ৪৯ বিজিবির অধিনায়ক কর্নেল আরিফুজ্জামান বলেন, গোপন সংবাদের মাধ্যমে বেনাপোল আইসিপি বিজিবি ক্যাম্পের সুবেদার ওয়াহাব জানতে পারেন একজন পাচারকারী স্বর্ণ নিয়ে পুটখালী যাওয়ার জন্য রওনা হয়েছে। এসময় তারা বেনাপোলে রেল রোড থেকে তাকে আটক করে। পরে তার দেহ তল্লাশী চালিয়ে ১০টি স্বর্ণের বারসহ তাকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের সিজার মুল্য প্রায় ৫০ লাখ টাকা।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে