রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮ | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

মোরেলগঞ্জে সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেল চালক নিহত-১, ঘাতক পরিবহন আটক

প্রকাশের সময়: ৫:৪৩ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জুন ১, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডিঃ
শামীম আহসান মল্লিক, মোরেলগঞ্জ:  বাগেরহাটের মোরলগঞ্জে বৃহস্পতিবার ভোরে সড়ক দূর্ঘটনায় একজন নিহত ও অপর একজন গুরুতর আহত হয়েছে। মোরেলগঞ্জ -শরণখোলা আঞ্চলিক মহাসড়কের মাঝি বাড়ি নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। পুলিশ ঘাতক পরিবহনটি আটক ও মোটর সাইকেলটি উদ্ধার করেছে।

ঢাকা থেকে শরণখোলাগামী যাত্রীবাহী পরিবহন দিগন্ত (ঢাকা-মেট্রো-ব-১১-৬৬১৪)সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল চালক দেলোয়ার হোসেন তালুকদার (৪০) ঘটনাস্থলে নিহত  ও আরোহী শহীদ হোসেন (৩৫) গুরুতর আহত হয়েছে।

ভোর সাড়ে ৪ টার দিকে খাউলিয়া ইউনিয়নের পূর্ব আমতলী গ্রামের মৎস্য ব্যবসায়ী শহীদ ইলিশ মাছ নিয়ে বিক্রির উদ্দেশ্যে মানিকজোড় গ্রামের মৃত.মোতালেব হোসেন তালুকদারের পুত্র দেলোয়ার হোসেন তালুকদারের মোটর সাইকেলে বাগেরহাট যাচ্ছিল।

পথিমধ্যে তারা এ দূর্ঘটনার শিকার হয়। গুরুতর আহত শহীদকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তারও অবস্থা আশঙ্কাজনক।

থানা অফিসার ইন চার্জ মো. রাশেদুল আলম জানান, ঘাতক পরিবহনটি আটক করা হয়েছে। পরিবহন চালক ঘটনার পরপরই পরিবহনের চাকার হাওয়া বের করে দিয়ে ও তেল ফেলে দিয়ে পালিয়ে যেতে গেছে। তাকে ধরার চেষ্টা চলছে।

উপরে