মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮ | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ইসলাম ধর্মের প্রতি আকৃষ্টহয়ে হিন্দু ধর্ম ত্যাগ

প্রকাশের সময়: ৬:০৭ অপরাহ্ণ - শুক্রবার | জুন ২, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডিঃ
স্টাফ রিপোর্টার: ইসলাম ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে স্বপরিবার হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহন করেন, চাঁদপুর জেলার হাজীগঞ্জের ১ নং রাজারগাঁও ইউনিয়নের একই পরিবারের ৫ জন। স্থানীয়রা টাকা পয়সা ও আশ্রয় দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। এ বিষয় নিয়ে এলাকায় উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়েছে।
উপজেলার দক্ষিন পূর্ব রাজারগাঁও মালি বাড়ীর নারায়নের ছেলে বরুন, তাঁর বর্তমান নাম মো: আহমদ উল্লাহ (৪৫), তার স্ত্রী গিতা রানী, বর্তমান নাম আয়শা ছিদ্দিকা (৪০), বড় ছেলে শ্যামল,বর্তমান নাম মো: ইব্রাহীম, ছোট ছেলে পাপন, বর্তমান নাম মো. মাহমুদুল হাছান (১৬), মেয়ে সূবর্না বর্তমান নাম সুমাইয়া আক্তার (৭) দীর্ঘ দিন আগে সাবেক ইউপি সদস্য ইয়াছিন শেখ ও এলাকার সিরাজুল ইসলাম, আব্দুর রব ও গ্রামবাশীদের সহযোগিতা নিয়ে স্থানীয় মসজিদের ইমাম মাও. মোজাম্মেল হকের হাত ধরে ইসলাম ধর্ম গ্রহন করেন তারা।
মো. আহমদ উল্লাহ জানান, আমার বড় ছেলে নিয়মিত নামাজ পড়া দেখে,তাঁর কাছে ইসলাম সম্পর্কে ধারনা পেয়ে, আমার কাছে ইসলাম ধর্মের নিয়ম নীতি ভাল লাগে, তার জন্য স্ব-পরিবারসহ হিন্দু ধর্ম ত্যাগ করে আগ্রহী হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করি। ইসলাম ধর্ম গ্রহন করার পর আমাদের কাছে খুব আনন্দ লাগছে। পূর্বে বুঝতাম না যে, আমরা সঠিক পথে নেই, আল্লাহর রহমতে ইসলাম গ্রহন করে বুঝতে পারলাম, ইসলাম হচ্ছে সর্ব শ্রেষ্ট ধর্ম এবং এটাই সঠিক পথ। সকল ভাইদেরকে অন্তর থেকে দোয়া করছি, আমাদের জন্যও দোয়া করবেন।
স্থানীয় সাবেক ইউপি সদস্য ইয়াছিন শেখ ও এলাকার সিরাজুল ইসলাম, আব্দুর রব জানান, আমরা নব মুসলমান পরিবারদের সর্বাত্মক সহযোগিতা করছি এবং করে যাব। কখনও ঐ পরিবারটি কোনো প্রকার বিপদে পড়লে আমরা তাদের পাশে থাকবো।

উপরে