মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮ | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

পুনর্বাসিত ভিক্ষুকদের সাথে অতিরিক্ত সচিবের মতবিনিময়

প্রকাশের সময়: ৩:৪৮ অপরাহ্ণ - বুধবার | জুন ৭, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডিঃ
আসাদ রহমান-নড়াইলঃ জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (এপিডি) শেখ ইউসুফ হারুন ভিক্ষুকমুক্ত নড়াইলের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন। বুধবার (০৭ জুন) জেলার ৮০ জন পুনর্বাসিত ভিক্ষুকের সাথে মতবিনিময়, উপকরণ ও ইফতার সামগ্রী বিতরণ করেছেন।
সকাল ১০টায় নড়াইল সার্কিট হাউজ মিলনায়তনে নড়াইল পৌরসভার ৩০জন এবং বেলা সাড়ে ১১টায় আউড়িয়া এবিএম মাধ্যমিক বিদ্যালয় মাঠে ইউনিয়নের ৫০জন পুনর্বাসিত ভিক্ষুকের সাথে মতবিনিময় করেন। তিনি পুনর্বাসিত ভিক্ষুকদের সাথে কথা বলে তাদের বর্তমান ও অতীত সম্পর্কে খোঁজ-খবর নেন। এছাড়া আউড়িয়া নাকশী’র পুনর্বাসিত নিহারুনেছা ও নড়াইল পৌরসভার ভাটিয়া গ্রামের অধির অধিকারীর সরকারী অনুদানে নির্মিত ঘর পরিদর্শন করেন। তিনি জানান, নড়াইল জেলার ৭৯৮জন পুনর্বাসিত ভিক্ষুকদের বিশেষ জিআর হিসেবে ১০০ টন চাউল বরাদ্দের জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়কে সুপারিশ করে ব্যবস্থা করা হবে।
এ সময় নড়াইলের জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরী, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব তৌফিক-এলাহী চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ কামরুল আরিফ, অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) কাজী মাহাবুবুর রশীদ, নড়াইল সদরের ইউএনও মোছাঃ নাছিমা খাতুন, সহকারী কমিশনার (ভূমি) শিমুল কুমার সাহা, আউড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ পলাশ মোল্যা, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

উপরে