শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

লক্ষ্মীপুরে সন্ত্রাস,জঙ্গীবাদ, বাল্য বিবাহ প্রতিরোধে আলেম সমাজের ভূমিকা র্শীষক সভা

প্রকাশের সময়: ১১:৪৭ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | জুন ৮, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি
মো: সোহাগ, লক্ষ্মীপুর সংবাদদাতা : সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক, যৌতুক, বাল্য বিবাহ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আলেম সমাজের ভূমিকা র্শীষক আলোচনা সভা বুধবার সকালে ইসলামিক ফাউন্ডেশন জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন।

ইসলামিক ফাউন্ডেশন জেলা শাখার উপ-পরিচালক রেজ্জাকুল হায়দারের সভাপতিত্বে জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন মাস্টার, খিলবাইছা ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাও: নুর হাসান, ইসলামিক ফাউন্ডেশন জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ফরিদ আহমেদ মুহাম্মদ শাহেদ প্রমুখ।
সভায় প্রধান অতিথি বক্তব্যে পুলিশ সুপার বলেন, মুসলমানদের মনে যদি লোভ প্রবেশ করে তা হলে ঈমানের শক্তি কমে যায়।

অধিক সম্পদ মানুষের জন্য অশান্তির কারন হয়ে দাঁড়ায়।  আমরা যদি প্রকৃত মুসলমান হয়ে থাকি তা হলে অপর মুসলমানের বিরুদ্ধে বাজে মন্তব্য করা যাবেনা। কিছু জঙ্গীবাদ ইসলাম কে ব্যবহার করে দেশে অস্থিশীল পরিবেশ সৃষ্টি করতে চায়। মসজিদের ইমামরা যদি সর্তক ও সচেষ্ট থাকে তা হলে জঙ্গীবাদ সহজে কারোর ক্ষতি করতে পারবেনা।

যারা মনে প্রানে আল্লাহ বিশ্বাস করে ও মানে তারা কখনো জঙ্গীবাদ বিশ্বাস করেনা। আসুন দেশ থেকে সন্ত্রাস,জঙ্গীবাদসহ অন্যান্য অপরাধ রোধে সকলে এক যোগে কাজ করি।

উপরে