বুধবার, ২১ নভেম্বর, ২০১৮ | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

নলছিটিতে লঞ্চের অগ্নিকান্ডস্থল পরিদর্শন করলেন ডিআইজি

প্রকাশের সময়: ১:২১ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জুন ৮, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি
নলছিটি প্রতিনিধি, অরবিন্দ পোদ্দার:

ঝালকাঠিতে ডকইয়ার্ডে নির্মাণাধীন ওয়াটার বাস এডভেন্সার-৬ ভয়াবহ অগ্নিকান্ড নাশকতা কিনা তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনাস্থল পরিদর্শন করে এমনটি জানিয়েছেন বরিশাল রেঞ্জের ডিআইডি মারুফ হাসান।

বুধবারবার বিকেলে জেলার নলছিটি উপজেলার দপদপিয়া জিরো পয়েন্ট সংলগ্ন পুরাতন ফেরিঘাট এলাকায় নিজাম শিপিং লাইন্সের ডকইয়ার্ডে ভষ্মিভূত লঞ্চটি পরিদর্শন কালে সাংবাদিকদের বরিশাল রেঞ্জ ডিআইজি কথা বলেন।

তিনি আরও জানান, এ ঘটনায় ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল এমএম মাহামুদ হাসানকে প্রধান করে পুলিশের পক্ষ থেকে তিন সদস্যেও একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন ঝালকাঠি পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল এমএম মাহামুদ হাসান।

অপরদিকে লঞ্চমালিক লঞ্চ মালিক মো. নিজাম উদ্দিন মৃধা সাংবাদিকদের জানান, এ ঘটনায় প্রাথমিক ভাবে জেলার নলছিটি থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করা হচ্ছে। ফায়ার সার্ভিসের চুরান্ত রিপোর্ট হাতে পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে। অগ্নিকান্ডে ১০ থেকে ১২কোটি টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেন তিনি।

মঙ্গলবার রাত ৮টার দিকে বরিশাল-ঢাকা রুটের জন্য নির্মানাধীন এ লঞ্চটিতে ভয়াবহ অগ্নিকান্ড ঘটে। সাড়ে ছ’শ যাত্রী ধারণ ক্ষমতা সম্পন্ন এ লঞ্চটির তৃতীয় তলা পর্যন্ত আগুন লেগে ভারি লোহা ছাড়া আর সব কিছুই পুড়ে ছাই হয়ে যায়। লঞ্চটির প্রায় ৯০ ভাগ কাজ শেষ হয়েছিল বলে জানায় মালিক পক্ষ।

উপরে