শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

সৈয়দপুরে শিশু ধর্ষণের চেষ্টাকারীকে গণধোলাই

প্রকাশের সময়: ৭:২৮ অপরাহ্ণ - রবিবার | জুন ১১, ২০১৭


কারেন্টনিউজ ডটকম ডটবিডিঃ
মহিনুল সুজন,নীলফামারীঃ তৃতীয় শ্রেনীর স্কুল ছাত্রী শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগে নীলফামারীর সৈয়দপুর শহরের গোলাহাট ইসলামবাগ এলাকা থেকে মান্নান ওরফে মুন্না (৪৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।রবিবার সকালের  শহরের রেলওয়ে কারখানা গেটবাজার এলাকার একটি স্কুলের পিছনে শিশুটিকে কৌশলে ডেকে এনে ধর্ষনের চেষ্টা করা হয়।
পুলিশ জানায়, রবিবার সকালে ইসলামবাগ এলাকার তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে (৯) ফুসলিয়ে মান্নান কারখানা গেটবাজার এলাকা হয়ে সাহেবপাড়া শামসুল হক মেমোরিয়াল স্কুলের পিছনে নিয়ে যায় ওই শিশুকে। এ সময় শিশুটিকে ধর্ষণের চেষ্টাকালে এলাকার লোকজন তা দেখে ফেলে। পরে মুন্নাকে আটক করে দেয়া হয় গণধোলাই। এ ঘটনার পর শিশুটির পরিবার তাকে এলাকায় নিয়ে এসে পুলিশে সোপর্দ করেন।
এ ব্যাপারে সৈয়দপুর থানা ওসি আমিরুল ইসলাম ধর্ষণের চেষ্টার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।
অপরদিকে এর আগে গত শুক্রবার (৯ জুন) সকালে শহরের বাঁশবাড়ি গফুর বস্তি এলাকায় ৪ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টার ঘটনা ঘটে। ওই এলাকার হাসান (১৮) এ ঘটনা ঘটায়। পরে এলাকার লোকজন বিষয়টি জানতে পারলে সে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা হলেও আসামী এখনও ধরতে পারেনি পুলিশ।

উপরে