রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮ | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বিএনপির নেতারা দুর্দশাগ্রস্থ মানুষের কথা বলে কিন্তু জনগণের পাশে যায় না: ওবায়দুল কাদের

প্রকাশের সময়: ১০:৫৭ পূর্বাহ্ণ - রবিবার | জুন ১৮, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

 শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি: সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির নেতারা ঢাকায় বসে দুর্দশাগ্রস্থ মানুষের কথা বলে কিন্তু তারা জনগণের পাশে যায় না। অপরদিকে  আওয়ামীলীগ সব সময়ে জনগণের পাশে থাকে।
সম্প্রতি পার্বত্য এলাকায় পাহাড় ধসে প্রাণহানি ও মানবিক বিপর্যয় প্রসঙ্গে তিনি বলেন,আওয়ামীলীগ জনগণের দল হিসেবে সবসময়ে জনগণের পাশে আছে, থাকবে। পাহাড় ধসে বিপর্যয়ের পর পরই আমরা সাথে সাথে পার্বত্য এলাকায় গিয়েছি, সেখানে উদ্ধার কার্যক্রম, প্রয়োজনীয় ত্রান সাহায্য প্রদান, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, বিদ্যুৎ ব্যবস্থাসহ সার্বিক ক্ষেত্রে পরিস্থিতির উন্নয়ন করেছি। তিনি আরো বলেন, পাহাড়ের ঝুঁকিপূর্ণ স্থান থেকে সমস্ত বসতি সরিয়ে ফেলতে বলেছি। এখানে কোন প্রভাব কাজ হবেনা। মানুষের জীবন আগে।
মন্ত্রী বিএনপির উদ্দেশে আরো বলেন, আপনারা সমালোচনা না করে জনগণের পাশে দাঁড়ান। ঘটনাস্থলে যান, জনগণের জন্য কাজ করুন।
শনিবার বিকেলে মন্ত্রী ফেনীর মহিপালে দেশের প্রথম ছয় লেইন বিশিষ্ট ফ্লাইওভার নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করতে এসে এইসব কথা বলেন। এই সময় ফেনী ফ্লাইওভারের প্রকল্প কর্মকর্তা মেজর ফয়সাল চৌধুরী, এডিসনাল ডিরেক্টর কর্ণেল আহমেদ জামিউল ইসলাম, ফেনী জেলা প্রশাসক  মনোজ কুমার রায়সহ প্রশাসনের অন্যান্য  কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উপরে