সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮ | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে তেল ছিনতাইয়ের মামলা

প্রকাশের সময়: ৩:৫১ অপরাহ্ণ - রবিবার | জুন ১৮, ২০১৭


কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
মো.সাদ্দাম হোসেন-ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী বাজারের এক পেট্রোল ও ডিজেল  ব্যবসায়ীর তেল ছিনতাই করে নিয়েছে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোশারফ হোসেন । রোববার ওই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে থানায় মামলা দিয়েছে ওই ব্যবসায়ী।
জানাগেছে, ছাত্রলীগ নেতা মোশারফ তেল ব্যবসায়ী মঈনের এক ড্রাম পেট্রোল ছিনতাই করে। ওই ব্যবসায়ী  অভিযোগ করে বলেন, তিনি  একজন ছোট্ট ব্যবসায়ী ।দীর্ঘ দিন ধরে লাহিড়ী খোলাবাজারে পেট্রোল ডিজেল বিক্রি করছেন । তিনি শুক্রবার সন্ধ্যায় বালিয়াডাঙ্গী থেকে পেট্রোল কিনে লাহিড়ী বাজারে নিয়ে যাচিছল তার দোকানে । যাওয়ার পথে ছাত্রলীগ নেতা জোড় করে তেলের ড্রামটি ছিনতাই করে নেয়। বাধা দিলে ওই ব্যবসায়ীকে হুমকি দেয়।
জানা গেছে, ওই ছাত্রলীগ নেতার বাবার লাহিড়ী এলাকায় একটি পেট্রোল পাম্প রয়েছে ।তাদের নিজ পাম্প থেকে ওই ব্যবসায়ী তেল না নেওয়ায় ক্ষুদ্ধ হয়ে এ ঘটনা ঘটায় ওই ছাত্রলীগ নেতা। এ সর্ম্পকে ছাত্রলীগ নেতা মোশারফ বলেন, ওই ব্যবসায়ী ভেজাল তেল বিক্রি করে তাই তিনি একাজ করেন । তবে তেল ব্যবসায়ী এ অভিযোগ সঠিক নয় বলে দাবি করেন ।
এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন তার কাছে এধরনের অভিযোগ এসেছে।তিনি ব্যবস্থা নিবেন বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

উপরে