বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ফাঁস হচ্ছে ক্রিকেট দুনিয়ার ম্যাচ ফিক্সিংয়ের গল্প!

প্রকাশের সময়: ১:৫২ অপরাহ্ণ - সোমবার | জুন ১৯, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি: ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে ২০১৩ সালে ভারতীয় ক্রিকেটের গায়ে বড়সড় কলঙ্কের দাগ লেগেছিল। এতে তছনছ হয়েছিল আইপিএলের সাজানো সংসার। ফ্র্যাঞ্চাইজি মালিক থেকে ক্রিকেটার, নির্বাসন ও শাস্তির হাত থেকে রক্ষা পায়নি কেউই। ক্রিকেটে নেপথ্যে লুকিয়ে থাকা নোংরা রাজনীতি এবার পর্দায় তুলে ধরা হচ্ছে। জানা যায়, কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে যাচ্ছে ফারহান আখতার ও রীতেশ সিধওয়ানির ওয়েব সিরিজ ‘ইনসাইড এজ’। আধুনিকতার চাকচিক্যে ক্রিকেটকে আপাতদৃষ্টিতে সুন্দর লাগলেও এর আড়ালে চলে বড়সড় দুর্নীতি ও রাজনৈতিক খেলা। যার প্রভাব পড়ে বাইশ গজের লড়াইয়েও। সবচেয়ে জনপ্রিয় খেলার সেই কালিমালিপ্ত দিকটিই ওয়েব সিরিজে ফুটিয়ে তুলছেন পরিচালক করণ অংশুমান। আগামী মাসেই বিশ্বের ২০০টি দেশে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ।

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে সিরিজের ট্রেলার। যেখানে চোখে পড়বে লিগে খেলা ক্রিকেটারদের বডি ল্যাঙ্গুয়েজ থেকে অর্থের লালসার ছবি। অভিনেত্রীর গ্ল্যামার থেকে মাস্টারমাইন্ডের দুর্নীতি। দলের অধিনায়ক থেকে তারকা ক্রিকেটার, কোটির টাকা গন্ধে সকলেই কমবেশি প্রভাবিত হচ্ছেন। বলিউডে এখন ওয়েব সিরিজ বেশি জনপ্রিয় হয়ে উঠছে। আর এমন একটি গম্ভীর ইস্যুকে দর্শকদের সামনে তুলে ধরতে ইন্টারনেটকেই বেছে নিয়েছেন পরিচালক।

একটি ফ্র্যাঞ্চাইজি দলের অধিনায়কের ভূমিকায় অভিনয় করছেন অঙ্গদ বেদী। যার দলের মালকিন বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী। যে চরিত্রে দেখা যাবে রিচা চাড্ডাকে। কোচের চরিত্রে রয়েছেন সঞ্জয় সুরি। আইপিএলের নিয়মিত দর্শকরা ওয়েব সিরিজটির সঙ্গে বেশ অনায়াসেই বাস্তবের মিল খুঁজে পাবেন। আর এই সিরিজের মাধ্যমেই অনেকদিন পর দর্শকদের সামনে আসছেন অভিনেতা বিবেক ওবেরয়। যার অঙ্গুলি হেলনেই ঘুরে যেতে পারে যেকোনো ম্যাচের মোড়। স্বার্থের সংঘাত, যৌনতা, ক্ষমতা, দুর্নীতি নিয়ে জমজমাট ‘ইনসাইড এজ’। খেলার পেছনের খেলার সঙ্গে মানুষের পরিচয় ঘটাতেই তৈরি হয়েছে এই সিরিজ। আগামী মাসেই বিশ্বের ২০০টি দেশে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে