সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

মির্জাপুরে জমে উঠেছে ঈদ মার্কেট

প্রকাশের সময়: ৩:৩৪ অপরাহ্ণ - সোমবার | জুন ১৯, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
মোঃ রায়হান সরকার রবিন, মির্জাপুর(টাঙ্গাইল )প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে ঈদ বাজার বেশ জমে উঠেছে। ঈদের দিন যতই এগিয়ে আসছে ক্রেতাদের সমাগমে মার্কেটগুলো জমজমাট হয়ে উঠেছে। জুতা,থ্রিপিচ,কসমেটিকস ও কাপড়ের দোকানে উপচেপড়া ভিড়। সকাল থেকে গভীর রাত পর্যন্ত চলছে বেচা কেনা। আজ সোমবার মার্কেটগুলো ঘুরে দেখা গেছে প্রতিটি দোকানেই ক্রেতাদের উপচেপড়া ভিড়। ভারতীয় শাড়ি ও থ্রিপিচ বাজারে আসায় দেশীয় পন্য বিক্রি না করতে পেরে বিপাকে পরেছে বলে ব্যবসায়ীরা অভিযোগ করে।
আজ মসজিদ মার্কেট, তোফাজ্জল মার্কেট, সৈয়দ টাওয়ার, শরীফ প্লাজা, সিংগাপুর সুপার মার্কেট, চিনিখান মার্কেটসহ প্রতিটি মার্কেটের দোকানগুলোতে ক্রেতাদের উপচেপরা ভিড়। তবে টাঙ্গাইলের শাড়ির দোকানে মহিলাদের ভিড় লক্ষ্য করা গেছে। প্রকার ভেদে একটি টাঙ্গাইলের শাড়ি বিক্রি হচ্ছে ৪৫০ টাকা থেকে ২২ হাজার টাকা পর্যন্ত।টাঙ্গাইলের শাড়ির পরেই রয়েছে তরুণীদের থ্রিপিচ। এ ছাড়া শার্ট, গেঞ্জি, পায়জামা, টুপি, আতর, সেন্ট, ফতুয়া, পাঞ্জাবি, লুঙ্গি, কসমেটিকসসহ বিভিন্ন দোকানে ক্রেতাদের প্রচুর ভিড় লক্ষ্য করা গেছে। মার্কেটের দোকান ছাড়া ফুটপাতের দোকানগুলোতেও নি¤œ ও মধ্যবিত্ত আয়ের লোকজনদের ভিড় দেখা গেছে। তোফাজ্জল মার্কেটের মধুমিতা টেইলার্সের মালিক সুব্রত চক্রবর্তী বলেন,গত বছরের তুলনায় এ বছর ক্রেতাদের ভিড় লক্ষ্য করা যাচ্ছে বেশী। প্রতিটি কাপড়ের দাম তুলনা মুলক ভাবে কম। তাই ক্রেতাদের ভিড় বেশী।
এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মাইন উদ্দিন বলেন, মার্কেটগুলোতে ক্রেতা ও দোকানদের পর্যাপ্ত পরিমান নিরাপত্তা দেওয়ার জন্য পুলিশ নিরালস ভাবে কাজ করে যাচেছ।।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে