শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ব্রাহ্মণবাড়িয়া থেকে অপহৃত শিশু নলছিটি তে উদ্ধার

প্রকাশের সময়: ১০:১৮ পূর্বাহ্ণ - মঙ্গলবার | জুন ২০, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
অরবিন্দ পোদ্দার-নলছিটি প্রতিনিধি:- ঝালকাঠীর নলছিটি উপজেলার রায়াপুর থেকে ঝালকাঠী জেলা পুলিশ অভিযান চালিয়ে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া থেকে অপহৃত শিশু শাকিব (৫) কে। ১৯ জুন সোমবার দুপুরে বরিশাল-ঝালকাঠি মহাসড়কের নলছিটির মগড় ইউনিয়নের রায়াপুর এলাকা থেকে ঐ শিশুটিকে উদ্ধার করে হয়।

শিশু শাকিব অপহরণের সাথে জড়িত সন্দেহে হাসান ওরফে হোসেন (২৫) নামের এক যুবককে এ সময় পুলিশ আটক করেছে। আটক হাসান ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার কচুয়া গ্রামের আব্দুল খালেক মিয়ার ছেলে। উদ্ধার হওয়া শিশুটি ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জের কলাপাড়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে বলে জানাগেছে ।

ঝালকাঠি পুলিশ সুপার মোহম্মদ জোবায়েদুর রহমান জানান, শিশু শাকিব আশুগঞ্জের একটি বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্র। তার বয়স আনুমানিক সাড়ে পাঁচ বছর হবে। আজ দুপুরের দিকে মটরসাইকেল করে শিশুটিকে নিয়ে বরিশাল থেকে ঝালকাঠির নিয়ে যাওয়ায় সময় শিশুটি চিৎকার দিতে থাকলে স্থানীয়রা অপহরণকারী হাসানসহ শিশুটিকে আটক করে । পরে সেখানে উপস্থিত এক নারীর দেয়া খবরে ঘটনাস্থল থেকে পুলিশ শিশুটিকে উদ্ধার করে এবং অপহরণকারী সন্দেহে হাসান ওরফে হোসেন কে আটক করে পুলিশ সুপারে কার্যালয়ে নিয়ে আসা হয়।

জানাগেছে রোববার দুপুরে শিশুটি আশুগঞ্জ থেকে নিখোঁজ হয় । শিশুটির পরিবার এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেছিল।
পুলিশ সুপার বলেন ব্রাহ্মণবাড়িয়া থানাকে খবর দেয়া হয়েছে ,শিশুটির অভিবাবক এবং ব্রাহ্মণবাড়িয়া থানা পুলিশ ঝালকাঠির উদ্দেশ্যে ইতিমধ্যেই রওয়না হয়েছে। শিশুটির পরিবার ঝালকাঠি পৌছালে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহনক্ষত্রের করা হবে। শিশু শাকিব বর্তমানে ঝালকাঠি জেলার পুলিশের হেফাজতে রয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে