শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ব্রেনটিউমারে আক্রান্ত সাংবাদিক বাঁচতে চায়

প্রকাশের সময়: ১:২১ অপরাহ্ণ - মঙ্গলবার | জুন ২০, ২০১৭
কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
নিয়াজ আহমেদ সিপস,লালমনিরহাট প্রতিনিধি: উত্তর বাংলা কলেজের মেধাবী ছাত্র এবং দৈনিক রংপুর চিত্র কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি সাংবাদিক গোলাম রব্বানি(২৮) সুস্থভাবে বাঁচত চায়।
স্থানীয় চিকিৎসক দ্বারা চিকিৎসা নেওয়ার পরেও সুস্থ হয়ে না ওঠায় রংপুর ল্যাবএইড এ চিকিৎসা নিলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকায় স্থানান্তর করেন। কিন্তু অর্থের অভাবে ঢািকায় ভর্তি হতে পারছে না।
লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের মোজাম্মেল হকের দ্বিতীয় পুত্র ।
জীবনের শুরুতে সে হারতে চায় না, জীবনকে উপভোগ করতে চায়। কিন্তু দরিদ্র বাবার আর্থিক সচ্ছলতা না থাকায় তার জীবন সংকাটাপন্ন। সে ব্রেনটিউমারে আক্রান্ত । চিকিৎসক পরামর্শ প্রদান করেছেন যত দ্রæত সম্ভব অপারেশন করাতে ।
চিকিৎসকের পরামর্শ অনুযায়ী পরিবারের লোকজনও চাচ্ছে দ্রæত অপারেশন করাতে । পরিবারের চাওয়া এবং অপারেশনের মাঝে বড় বাঁধা হয়ে দাঁড়িয়েছে অর্থ । অর্থের কাছে সন্তানের জীবন অকালে শেষ হতে পারে না । তাই সাহায্যের জন্য সমাজের বিত্তবান, দানশীল ও হৃদয়বান মানুষদের দিকে চেয়ে আছে গোলাম রব্বানি ও তার পরিবার ।
জানা গেছে সে উত্তর বাংলা কলেজ থেকে অনার্স এবং রংপুর সরকারি কলেজ থেকে মাস্টার্স ( হিসাব বিজ্ঞান) শেষ করেছে। পড়া লেখার পাশাপাশি সে সাংবাদিকতায় জড়িত ছিল এবং “দৈনিক রংপুর চিত্র” কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে এখনও কাজ করছেন । সবার অনুগ্রহ বা আর্থিক সহযোগিতায় বাঁচতে পারে রব্বানি’র জীবন।
অসুস্থ রব্বানি’র বড় ভাই ফারুক হোসেন এর সঙ্গে মুঠো ফোনে কথা বলে জানা যায় গত কয়েক মাস ধরে অসুস্থ অনুভব করে আসছিল। স্থানীয় চিকিৎসক দ্বারা চিকিৎসা নেওয়ার পরেও সুস্থ হয়ে না ওঠায় রংপুর ল্যাবএইড এ চিকিৎসা নিলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকায় স্থানান্তর করেন । চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ঢাকায় নিয়ে আসা হয়েছে কিন্তু অর্থাভাবে এখনো ভর্তি করাতে পারিনি । তার সুচিকিসার জন্য প্রয়োজন কয়েক লক্ষ টাকা । কিন্তু এতগুলো টাকা তার পরিবারের পক্ষ থেকে বহন করা একেবারেই অসম্ভব ।
তাই রব্বানির সুচিকিৎসার্থে সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিদের কাছে আর্থিক সাহায্যের আবেদন করেছেন তার পরিবার। সাহায্য পাঠানোর ঠিকানা- রব্বানি ০১৭৮০৬৯৬৭৪৬ ( বিকাশ)

উপরে