বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

রাজবাড়ীর রাজপথে, লিফলেট হাতে পুলিশ সুপার সালমা বেগম

প্রকাশের সময়: ১০:৩০ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | জুন ২২, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
মো: মাহ্ফুজুর রহমান, রাজবাড়ী প্রতিনিধি: ‘সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি’ এই স্লোগানকে মানুষের মাঝে জাগ্রত করতে লিফলেট হাতে রাজপথে নেমেছেন রাজবাড়ীর পুলিশ সুপার সালমা বেগম(পিপিএম)। ট্রাফিক আইন মেনে চলার ও নিরাপদ সড়ক নিশ্চিত করতেই জেলা পুলিশের ট্রাফিক বিভাগ এই উদ্যোগ গ্রহণ করেছে। বুধবার দুপুরে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে বিভিন্ন যানবাহনের চালক ও যাত্রীদের সচেতনতা মূলক প্রচারে নামেন তিনি।
গাড়ি চালানোর সময় মোবাইল ফোন ব্যবহার করবেন না, জীবনের ঝুঁকি নিয়ে বেপরোয়া গাড়ি চালাবেন না, ক্লান্ত শরীরে গাড়ি চালাবেন না, যত্রতত্র গাড়ি পার্কিং করবেন না’ এ ধরনের উপদেশ সম্বলিত লিফলেট হাতে রাস্তায় নামলেন রাজবাড়ীর পুলিশ সুপার সালমা বেগম। পুলিশ সুপার লিফলেট বিতরণের সময় সাধারণ জনগণসহ সকল ধরনের যানবাহনের চালকদের ট্রাফিক আইন মেনে চলার অনুরোধ জানিয়েছেন। এসময় গাড়ী চালকদের বৈধ কাগজপত্র, ড্রাইভিং লাইসেন্স ও মোটর সাইকেল চালকদের হেলমেট ব্যবহারের পরামর্শ প্রদান করেন।
বুধবার সকালে এই উদ্যোগের অংশ হিসেবে জেলা শহরের রেলগেট এলাকায় পথচারী থেকে শুরু করে মোটর সাইকেলযাত্রী ও বিভিন্ন পরিবহনে সচেতনামূলক লিফলেট বিতরণ করেন পুলিশ সুপার সালমা বেগম(পিপিএম)। রাজবাড়ী জেলা শহরের অদূরে প্রায় ২৫ কিলোমিটার দূরে দেশের দক্ষিণাঞ্চলের ২১টি জেলার ঢাকামুখী মানুষের গুরুত্বপূর্ণ নৌরুট গোয়ালন্দ উপজেলাধীণ দৌলতদিয়া ঘাট এলাকায়ও এ লিফলেট বিতরণ করা হয়েছে। ট্রাফিক আইনের বিভিন্ন নির্দেশনা ও পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দৌলতদিয়া ঘাট এলাকায় যানজট মুক্ত রাখতে বিভিন্ন বক্তব্যের ব্যানার, ফেসটুন ঢাকা-খুলনা মহাসড়কের রাস্তার মাঝ খানের ড্রাইভেটরে খুটি পুতে ঝুলিয়ে দেওয়া হয়েছে ।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (অপরাধ) মো. আছাদুজ্জামান, ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মৃদুল রঞ্জন দাস, সদর থানার অফিসার ইনচার্জ মো. আবুল বাশার মিয়া, ডিবির ওসি ওবাইদুর রহমান, দৌলতদিয়া ঘাট এলাকায় লিফলেট বিতরণ কালে গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: নুরুল ইসলাম মন্ডল, গোয়ালন্দ ঘাট থানার ওসি মীর্জা আবুল কালাম আজাদসহ জেলা পুলিশের উর্দ্ধতণ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
রাজবাড়ীর পুলিশ সুপার সালমা বেগম পিপিএম বলেন, পবিত্র ঈদ-উল-ফিতরের আনন্দ প্রিয়জনের সাথে ভাগাভাগি করতে কর্মজীবী ঢাকামূখী মানুষ যেন পদ্মা নদীর দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে পারাপার ও নির্বিঘেœ সড়কে যাতায়াত করতে পারে সেই লক্ষ্যেই সচেতনামূলক এ কর্মসূচি তুলে ধরা হয়েছে। দৌলতদিয়া ঘাট হতে দেশের দক্ষিণাঞ্চলের ঢাকা-খুলনা মহাসড়ক, দৌলতদিয়া- কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়ক দিয়ে চলাচলরত যানবাহন ট্রাফিক পুলিশের সকল প্রকার আইন মেনে চলা ও যানজটমুক্ত নিরাপদ সড়ক নিশ্চিত করতেই রাজবাড়ী জেলা শহর, গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে এ প্রচার- প্রচারণা চলানো হয়। #
ছবি আলাদা করে পাঠানো হলো

উপরে