বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ফেনীতে সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ঈদবস্ত্র বিতরণ

প্রকাশের সময়: ১১:৩২ পূর্বাহ্ণ - শুক্রবার | জুন ২৩, ২০১৭
কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি: ফেনীর একটি বেসরকারী সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে  বৃহস্পতিবার বিকেলে শহরের বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানার সাড়ে তিন শত দরিদ্র শিশু শিক্ষার্থীদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করেছে।
শহরের মিজান রোডের জুম্মা শপিং সেন্টারের চতুর্থ তলার মিলনায়তনে ইউনিটি ওয়েলফেয়ার এসোসিয়েশন আয়োজিত ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ এস এম নুর উদ্দিন বাবুল, প্রথম আলো ফেনী নিজস্ব প্রতিবেদক আবু তাহের,দৈনিক ফেনীর সময়ের সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন,তমিজিয়া জামে মসজিদের খতিব মাওলানা নুর মোহাম্মদ, ইনডিপেন্টডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি নাজমুল হক শামীম, স্টার লাইন গ্রুপের পরিচালক মাঈন উদ্দিন, গ্র্যান্ড হক টাওয়ারের পরিচালক ইমন উল হক।
সংগঠনের সাধারন সম্পাদক মাক্কী রোহান ও আরমানের সঞ্চালনায়  স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রধান সমন্বয়ক ও জুম্মা শপিং সেন্টারের পরিচালক শেখ ফজলে ইমাম চৌধুরী রকি।
সংগঠনের সভাপতি মোহাম্মদ খুরশিদ রহমান  সূর্য জানায়, তাঁদের সংগঠনের পক্ষ থেকে অসহায় রোগীদের বিনামূল্যে রক্তদান, অসহায় ও দুস্থ্যদের মাঝে শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে থাকে।

উপরে