বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

আগস্টে আসছে গ্যালাক্সি নোট-৮!

প্রকাশের সময়: ১১:৩৭ পূর্বাহ্ণ - শুক্রবার | জুন ২৩, ২০১৭

কারেন্টনিউজ ডটকমডটবিডি: স্যামসাং আসছে আগস্টের দ্বিতীয় সপ্তাহে গ্যালাক্সি নোটের পরবর্তী সংস্করণ গ্যালাক্সি নোট-৮ বাজারে অবমুক্ত করার পরিকল্পনা করেছে। এ উপলক্ষে নিউইয়র্ক সিটিতে একটি অনুষ্ঠান আয়োজনের চেষ্টা চলছে।
নতুন সংস্করণটির সঙ্গে সম্পৃক্ত এক ব্যক্তি বিষয়টি রয়টার্সকে জানান। তবে বিষয়টি নিয়ে প্রকাশ্যে বিবৃতি দেওয়ার কোনও অনুমতি না থাকায় তথ্যদাতা নিজের নাম-পরিচয় প্রকাশ করতে রাজি হননি।
তিনি রয়টার্সকে বলেন, গ্যালাক্সি নোট-৮-এ একটি বাঁকা পর্দা থাকবে যা আকারে গ্যালাক্সি এস-৮ স্মার্টফোনটির ৬.২ ইঞ্চি পর্দার তুলনায় সামান্য বড় এবং এর পিছন দিকে থাকছে দুটি ক্যামেরা।
তবে স্যামসাং ইলেকট্রনিকসের মুখপাত্র অবশ্য এসব তথ্য প্রত্যাখ্যান করেছেন। গ্যালাক্সি নোট-৭ এর মারাত্মক সংকটে পড়ার পরও স্যামসাং তাদের প্রিমিয়াম নোট সিরিজটিকে অব্যাহত রাখার প্রয়াস চালিয়ে যাচ্ছে। ব্যাটারির অগ্নিকাণ্ডজনিত সমস্যার কারণে অক্টোবরে বাজারে আসার দুই মাসের মধ্যেই স্যামসাং তাদের গ্যালাক্সি নোট-৭ ফোনটিকে সরিয়ে নিতে বাধ্য হয়। এই ঘটনাটিকে প্রযুক্তি শিল্পের ইতিহাসে পণ্যের নিরাপত্তাজনিত সবচেয়ে বড় একটি দুর্ঘটনা হিসেবে বিবেচনা করা হয়। এর ফলে কোম্পানিটির ৬.১ ট্রিলিয়ন ডলার ক্ষতি হয়। তবে এ দুর্ঘটনার ফলে কোম্পানিটির তাদের এতদিনের অর্জিত গ্রাহক বিশ্বাসযোগ্যতা হারিয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে