বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

যে কারণে প্রেমিকের যৌনাঙ্গ কর্তন করে !

প্রকাশের সময়: ১১:২৮ পূর্বাহ্ণ - রবিবার | জুলাই ২, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি: শারীরিক সম্পর্কে প্রেমিক সাড়া না দেওয়ায় তাঁর যৌনাঙ্গ কেটে ফেলার অভিযোগ উঠেছে প্রেমিকার বিরুদ্ধে। গত ২১ জুন, বুধবার ভারতের রাজধানী নয়াদিল্লির পাশে মঙ্গলপুর উপশহরে এই ঘটনা ঘটে।

ওই ঘটনার পর অঙ্গহানির অভিযোগে প্রেমিকা ও তাঁর দুই আত্মীয়ের বিরুদ্ধে মামলা করেন ওই যুবক। ওই অভিযোগের ভিত্তিতে গত সোমবার প্রেমিকার   মামা ও মামিকে গ্রেপ্তার করে পুলিশ। পলাতক থাকেন প্রেমিকা। অবশেষে গতকাল শুক্রবার ওই তরুণীকেও গ্রেপ্তার করা হয়।

ওই তরুণীকে গ্রেপ্তারের পর তিনি ঘটনার বর্ণনা দিয়েছেন বলে জানিয়েছে পুলিশ। তরুণীর বরাতে পুলিশ জানায়, শারীরিক সম্পর্ক করতে না চাওয়ায় রাগ করে ওই তরুণী প্রেমিকের যৌনাঙ্গ কর্তন করেছেন। এ ছাড়া ওই যুবক তাঁর সঙ্গে বিয়ের প্রস্তাবও নাকচ করেছেন বলে জানিয়েছেন ওই তরুণী।

এই ঘটনায় গুরুতর আহত যুবকের নাম রবি (৩৫) বলে জানিয়েছে পুলিশ। তিনি পেশায় একজন ফেরিওয়ালা।

আক্রান্ত যুবকের বরাত দিয়ে ঘটনার বর্ণনায় পুলিশ জানায়, গত ২১ জুন প্রেমিকার মামার বাড়িতে এক বিয়ের দাওয়াতে গিয়েছিলেন রবি। সেখানে একপর্যায়ে প্রেমিকা তাঁকে বিয়ের প্রস্তাব দেন। ওই প্রস্তাবে রাজি না হওয়ায় ওই তরুণী তাঁর সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক করতে চান। ওই প্রস্তাবেও রাজি না হওয়ায় তাঁকে বাথরুমে ডেকে যৌনাঙ্গ কর্তন করেন ওই তরুণী। ঘটনার সময় রবি মাতাল ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

এ ছাড়া পুলিশ জানায়, ঘটনার সময় তরুণীর মামা ও মামি বাড়িতে উপস্থিত থাকলেও তাঁরা অঙ্গ কর্তনের পর আহত যুবকের সাহায্যের চিৎকারে সাড়া দেননি। বরং একপর্যায়ে রবি আহতাবস্থায় চিৎকার করতে করতে বাড়ি থেকে বেরিয়ে এলে প্রতিবেশীরাই তাঁকে স্থানীয় জয়পুর হাসপাতালে ভর্তি করে।

উপরে