বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

‘জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে জাতি আজ ঐক্যবদ্ধ’

প্রকাশের সময়: ৯:৪৬ অপরাহ্ণ - বুধবার | জুলাই ৫, ২০১৭

কারেন্টনিউজ ডটকমডটবিডি: স্বরাষ্ট্রমন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা মো. আসাদুজ্জামান খাঁন এমপি বলেছেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে জাতি আজ ঐক্যবদ্ধ। তিনি বলেন, অগ্নিসন্ত্রাস, টার্গেট কিলিং, জঙ্গিবাদের অপবাদ দিয়ে বিদেশের কাছে দেশকে অকার্যকর রাষ্ট্র হিসেবে পরিচিত করতে একটি মহল প্রক্রিয়া চালিয়েছিল- আমরা তা সফল হতে দেইনি। গাজীপুর জেলা পুলিশ সুপার মো. হারুন-অর-রশিদের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখের সঞ্চালনায় আজ সন্ধ্যায় টঙ্গী পাইলট স্কুল এন্ড গালর্স কলেজ মাঠে গাজীপুর জেলা পুলিশ আয়োজিত মাদক ও জঙ্গি বিরোধী বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এদেশের দেশপ্রেমিক নিরাপত্তা বাহিনীর কর্মতৎপরতায় জঙ্গিবাদ আজ গুঁড়িয়ে দেয়া হয়েছে। জঙ্গিদের মৃত্যু পর তার স্বজনরা লাশটি পর্যন্ত নিতে আসে না। এদেশের মানুষ জঙ্গিবাদ চায় না এমনকি জঙ্গিবাদের পক্ষপাতী না।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. জাহিদ আহসান রাসেল এমপি, আইজিপি এ.কে.এম শহিদুল হক, ঢাকা রেঞ্জের ডিআইজি মো. সফিকুল ইসলাম, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজমত উল্লাহ খান, সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর আলম, গাজীপুর সিটি করপোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরন, মহানগর আওয়ামী লীগ নেতা মতিউর রহমান মতি, থানা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম প্রমুখ। দুপুর থেকে টঙ্গী ও গাজীপুরের আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলালীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ব্যানার-ফেস্টুন ও ব্যান্ড পার্টি নিয়ে সমাবেশস্থলে হাজির হয়।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে