শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

নলছিটিতে ইমাম ও মুয়াজ্জিনদের দিনব্যাপী কর্মশালায় – শিল্পমন্ত্রী

প্রকাশের সময়: ১২:১৬ অপরাহ্ণ - শুক্রবার | জুলাই ৭, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

অরবিন্দ পোদ্দার-নলছিটি প্রতিনিধি:-ঝালকাঠীর নলছিটিতে ৬ জুলাই বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে ইমাম ও মুয়াজ্জিনদের দিনব্যাপী কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রী ও ঝালকাঠি দুই আসনের সাংসদ আলহাজ আমির হোসেন আমু ।

শিল্পমন্ত্রী এ সময় বলেন সমাজে ইমাম ও মুয়াজ্জিনদের দায়িত্ব অনেক । একটি সুন্দর সমাজ গঠনে তারা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করতে পারে । কারন ইসলামে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোনও স্থান নেই । ইসলামের নামে একদল লোক আমাদের মেধাবী সন্তানদের বিপথগামী করছে । যার প্রমাণ হলি আরটিজেনের ঘটনা । ইমামরা তাদের খুদবায় ভুল বোঝালেন বা ব্যাখ্যা দিলে সে গুনাহর দায়িত্ব তাদের উপরেই বর্তাবে । ধর্ম নিয়ে রাজনীতি না করার জন্য সকলের প্রতি আহ্বান জানান ।

উপজেলা নির্বাহী অফিসার মোহম্মদ আশ্রাফুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোহম্মদ শাহআলম, জেলা আওয়ামী লীগ সম্পাদক এডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি সিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক ও নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: মোহম্মদ ইউনুস লস্কর ।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা খোন্দকার মজিবুর রহমান, ওয়াহেদ কবির খান, নলছিটি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল শরীফ, মহিলা ভাইস চেয়ারম্যান ডালিয়া নাসরিন, এএসপি সার্কেল এম এম মাহমুদ হোসেন পিপিএম,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান বাচ্চু, নলছিটি থানার অফিসার ইনচার্জ এ কে এম সুলতান মাহমুদ,  ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, মন্নান শিকদার, সোহরাব হোসেন বাবুল মৃধা ,কবির হোসেন প্রমুখ ।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে