বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

প্রকাশের সময়: ১২:১৩ অপরাহ্ণ - শুক্রবার | জুলাই ৭, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড়ে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত পরিচয়ে (২২) এক যুবক নিহত হয়েছেন। আজ শুক্রবার সকাল ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

সালনা হাইওয়ে থানার টিআই কাজী সাইদুর রহমান জানান, চন্দ্রা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে একটি গাড়ি ওই যুবককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের পরিচয় জানা যায়নি। তার পরনে গ্রে-রংয়ের ফুল-প্যান্ট ও খয়রি রঙয়ের টি-শার্ট রয়েছে।

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড়ে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত পরিচয়ে (২২) এক যুবক নিহত হয়েছেন। আজ শুক্রবার সকাল ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। সালনা হাইওয়ে থানার টিআই কাজী সাইদুর রহমান জানান, চন্দ্রা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে একটি গাড়ি ওই যুবককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের পরিচয় জানা যায়নি। তার পরনে গ্রে-রংয়ের ফুল-প্যান্ট ও খয়রি রঙয়ের টি-শার্ট রয়েছে।

উপরে