বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

লোহাগড়া উপজেলা চেয়ারম্যানসহ ৯ দুদকের মামলা

প্রকাশের সময়: ৯:১১ অপরাহ্ণ - শুক্রবার | জুলাই ৭, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
আসাদ রহমান-নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়ার উপজেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের অর্থ আত্মসাতের অভিযোগে ৯ জনের নামে পৃথক দুটি মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। শুক্রবার(০৭ জুলাই ) দুপুরে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন দুর্নীতি দমন কমিশনের সহকারী পরিচালক মোঃ আলী আকবর বাদি হয়ে লোহাগড়া থানায় এ মামলা দায়ের করেন। মামলায় লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফয়জুর আমীর লিটু, সাবেক ইউএনও মোঃ সেলিম রেজা ও উপজেলা প্রকৌশলী মোঃ ওসমান গনিসহ ৯ জনের নামে দুর্নীতি দমন কমিশন(দুদক) পৃথক দুইটি অর্থ আত্মসাতের মামলা করেছে।
দুদক ও লোহাগড়া থানাসূত্রে জানাগেছে, ২০১৫-১৬ অর্থ বছরের এডিবি’র ৪৩ লক্ষ টাকা থোক বরাদ্দের অর্থ ব্যয় না করে লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফয়জুর আমীর লিটু, সাবেক ইউএনও মোঃ সেলিম রেজা, উপজেলা প্রকৌশলী মোঃ ওসমান গনি যোগসাজসে অর্থআত্মসাতের অভিযোগের সত্যতা প্রমাণিত হওয়ায় এবং চাচই থেকে কালনা পর্যন্ত রাস্তা নির্মাণের ১১ লক্ষ ৪৬৮ টাকা কাজ না করে বিল নেয়ার অভিযোগের সত্যতা পাওয়ায় লোহাগড়ার পোদ্দারপাড়ার পরিমল ঘোষ, চরভাটপাড়ার আরাফত আজম ও সাফিয়া মোর্শেদের নামে দুদক এ মামলা দায়ের করেন।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, দুপুরে দুর্নীতি দমন কমিশনের সহকারী পরিচালক মোঃ আলী আকবর বাদি হয়ে লোহাগড়া থানায় এ মামলা দায়ের করেন এবং মামলার অন্যতম আসামী লোহাগড়া উপজেলা প্রকৌশলী মোঃ ওসমান গনিকে গ্রেফতার করা হয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে