বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ফেনীর পরশুরামে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম কলেজ উদ্বােধন

প্রকাশের সময়: ৯:২৯ অপরাহ্ণ - শুক্রবার | জুলাই ৭, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি: ফেনীর পরশুরামে ৩০ একর জায়গায় প্রতিষ্ঠিত আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম কলেজ শুক্রবার(০৭ জুলাই) বিকেলে আনুষ্ঠানিক জাঁকজমক পূর্ন উদ্বােধন করা হয়েছে। একই সময় কলেজের একাদশ শ্রেনীর নবাগত শিক্ষার্থীদের নবীন বরণ ও কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়।
ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, কলেজ গর্ভনিং বডির সদস্য নিজাম উদ্দিন হাজারীর সভাপতিত্বে শুরুতে কলেজ প্রতিষ্ঠান উদ্বােধন করেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক ছালেহ উদ্দিন আহমেদ চৌধুরী। আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম কলেজের মাঠে উদ্বােধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষা মন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মাে. সােহরাব হােসাইন।
বিশেষ অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সুরক্ষা ও সেবা বিভাগের সচিব ফরিদ উদ্দিন আহমেদ চৌধুরী, স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব কামাল উদ্দিন আহমেদ,দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক ও নিউজ টুয়ান্টিফাের এর প্রধান নির্বাহী কর্মকর্তা নঈম নিজাম, নৌ-পরিবহন মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব আবদুল কুদ্দুস খান, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের যুগ্ম সচিব হুমায়ূন কবীর খােন্দকার, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বাের্ড কুমিল্লার চেয়ারম্যান প্রফেসর মাে. আবদুল খালেক, ফেনী জেলা প্রশাসক মনােজ কুমার রায় ও আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের  সহধর্মীনী ডা. জাহানারা আরজু, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু তালেব, জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পু। শুভেচ্ছা বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ নুরুল আলম ও একাদশ শ্রেনীর ছাত্র আবুল বাশার।
জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল ও পরশুরাম উপজেলা যুবলীগের সভাপতি ইয়াসিন শরীফ মজুমদারের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত  ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতন, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম, সােনাগাজী উপজেলা চেয়ারম্যান জেড.এম কামরুল আনাম, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিনসহ বিভিন্ন পৌরসভার মেয়র ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং বিভিন্ন শ্রেনী পেশার গন্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের মাঝে ছালেহ উদ্দিন আহমেদ চৌধুরী ও হােসনে আরা বেগম চৌধুরী ফাউন্ডেশন ট্রাষ্ট এর অধীনে বৃত্তি প্রদান করেন অতিথিবৃন্দ।
রাতে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন বিশিষ্ট সঙ্গীত শিল্পী হৃদয় খান।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে