রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮ | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

মেহেরপুরে গৃহবধুর মরদেহ উদ্ধার

প্রকাশের সময়: ৩:৪০ অপরাহ্ণ - বুধবার | জুলাই ১২, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি
আকতারুজ্জামান,মেহেরপুরঃ
মেহেরপুরের গাংনীতে চম্পা খাতুন (৩০) নামের এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। চম্পা খাতুন গাংনী উপজেলার জোড়পুকুরিয়া গ্রামের মালেশিয়া প্রবাসী শাহিনুর রহমানের স্ত্রী। বুধবার বেলা সাড়ে ১২ টার সময়  তার নিজগৃহ থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ ।
স্থানীয়রা জানায়, প্রায় ১০ বছর আগে শাহিনুর রহমান মালেশিয়াতে  শ্রমিক হিসেবে কর্মরত আছে। ৫ বছর আগে একবার ছুটিতে এসেছিল স্বামী শাহিনুর । সে থেকে শাহিনুরের ছোটভাই রাইহান সংসার দেখাশোনা করেন। সংসারের খরচ পাতি নিয়ে চম্পা খাতুন  ও দেবর রাইহানের সাথে মাঝেমধ্যে বাকবিতন্ডা হতো।
নিহত গৃহবধুর ছেলে চঞ্চলহোসেন জানান, আমার বাবা ১০ বছর ধরে মালেশিয়া রয়েছে। চাচা প্রবাসী রায়হান হোসেন দুবাই থাকেন কয়েকদিন আগে ছুটিতে বাড়ি ফেরেন। এরপর থেকে প্রায় আমার মায়ের সাথে ঝগরা-বিবাদ লেগে থাকতো। এরজের ধরে এঘটনা ঘটাতে পারে। তেরাইল গ্রামের ইউপি সদস্য মিলন হোসেন জানান, সকালে স্বাভাবিক মৃৃত্যুর খবর শুনে গিয়েছিলাম। কিন্তু তার গলাই রশি ও কোন কিছু দিয়ে হত্যা করা হয়েছে এমন চিহ্ন দেখতে পাওয়ায় পুলিশে খবর দেওয়া হয়। পুলিশে খবর দেওয়ার কথা শুনে পালিয়ে যায় দেবর রাইহান
গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান,  স্থানীয়দের সংবাদের ভিত্তিতে ঘটনা স্থলে গিয়ে গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে,তবে  পরিকল্পিত হত্যা না কি আতœহত্যা সঠিক ভাবে বলা যাচ্ছেনা। এঘটনায় বাড়ির সকল পুরুষ পলাতক রয়েছে। মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদ হাসান ঘটনা স্থল পরিদর্শন করেন। প্রাথমিক ভাবে নিহত চম্পা খাতুনের গলায় আঘাতের বিভিন্ন আলামত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

উপরে