শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

নাসিরনগর ভলাকুট ইউ,পি উপ-নির্বাচনে মোঃ রুবেল মিয়া বেসরকারী ভাবে চেয়ারম্যান নির্বাচিত

প্রকাশের সময়: ৭:৩৪ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জুলাই ১৩, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়া: ১৩ জুলাই, রোজ বৃহস্পতিবার নাসিরনগর উপজেলার ২নং ভলাকুট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীক নিয়ে মোঃ রুবেল মিয়া, স্বতন্ত্র থেকে আনারস প্রতীক নিয়ে মোঃ আরাফাত আলী,বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বি,এন,পি) থেকে ধানের শীষ প্রতীক নিয়ে হাজী মোঃ ছোয়াব খাঁন প্রতিদ্বন্ধিতা করে। বৃহম্পতিবার অত্যান্ত শান্তি প্রিয় পরিবেশে ৯টি কেন্দ্রে সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলে। ভোট গ্রহণ অনুষ্ঠানে প্রশাসন ও ছিল অত্যান্ত তৎপর। জানা গেছে অত্র ইউনিয়নে ১৮ হাজার ২শত ৯৭ জন ভোটার রয়েছে।এর মাঝে ৯ হাজার ৪ শত ৭২ জন পুরুষ ও ৮ হাজার ৮শত ২৫ জন মহিলা ভোটার রয়েছে। নির্বাচনে ৫৯৭৬ ভোট পেয়ে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মোঃ রুবেল মিয়া নৌকা প্রতীক নিয়ে বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী মোঃ আরাফাত আলী আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৪৪৭০ ভোট।
অপর দিকে কুন্ডা ইউনিয়নে সাধারণ সদস্য পদে হোছনা বেগম মোরগ প্রতীক নিয়ে ৬১৩ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্ধন্ধী তালা প্রতীক নিয়ে মোঃ নুর হোসেন পান ৫৫২ ভোট।
ধরমন্ডল ইউনিয়নে সাধারণ সদস্য পদে আশ্রাফ উদ্দিন ২৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন্। তার নিকটতম প্রতিদ্ধন্ধী মোঃ সানু মিয়া পেয়েছেন ২১৭ ভোট। গুনিয়াউক ইউনিয়নে সাধারণ সদস্য পদে মোঃ আবুল কাসেম ২৮২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপর দিকে তার নিকটতম প্রার্থী মোঃ শরিফ উদ্দিন পেয়েছেন ২৬২ ভোট।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে