বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

জামালপুর সীমান্তে বন্য হাতির তান্ডব বসত ঘর ভাংচুর

প্রকাশের সময়: ৭:৩০ অপরাহ্ণ - শুক্রবার | জুলাই ১৪, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
জিএম ফাতিউল হাফিজ বাবু-জামালপুর প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জ সীমান্তে ফের বন্যহাতি তান্ডব চালিয়ে ১০টি বসত ঘর ধ্বংস করেছে। এ ঘটনায় আহত হয়েছে ৫ জন। গুরুত্বর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে নুর জাহান নামে এক নারী।
বৃহস্পতিবার দিবাগত রাতে বকশীগঞ্জ উপজেলার কামালপুর ইউনিয়নের সীমান্তবর্তী সাতানীপাড়া গ্রামে রাতভর তান্ডব চালায় বন্যহাতির দল।
কামালপুর ইউনিয়ন চেয়ারম্যান মোস্তফা কামাল জানান , বৃহস্পতিবার রাতে ভারত থেকে নেমে আসা ভারতীয় বন্যহাতির দল সীমান্ত পেড়িয়ে বাংলাদেশ অভ্যন্তরে সাতানিপাড়া গ্রামে প্রবেশ করে। এ সময় বন্য হাতির দল মুক্তিযোদ্ধা নরু ইসলাম,স্বাধীন, জরিপ উদ্দিন, মোখলেছ, নুরজাহান, মজল হক, হাফিজুল, খাদাল মিয়া, আছিয়ার ঘর ভাংচুর করে ।বন্যহাতির দল ঘরে রক্ষিত সব ধান খেয়ে সাবাড় করে ঘরবাড়ী ভাংচুর করে।এ সময় হাতির আক্রমনে মারাত্মক আহত হন নুর জাহান বেগম। তাকে মুমুর্ষূ অবস্থায় প্রথমে বকশীগঞ্জে পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতলে ভর্তি করা হয়েছে। একই ঘটনায় আহত হন আরও ৪জন।
বকশীগঞ্জ ইউএনও আবু হাসান সিদ্দিক , বকশীগঞ্জ থানার ওসি মো. আসলাম হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। একই সঙ্গে স্থানীয় এলাকাবাসীকে হাতির আক্রমন থেকে রেহাই পেতে সতর্ক করেছেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে